মো. মনিরুজ্জামান ক্রোন্স বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি ম্যানেজার নিযুক্ত | daily-sun.com

মো. মনিরুজ্জামান ক্রোন্স বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি ম্যানেজার নিযুক্ত

ডেইলি সান অনলাইন     ১৯ জুলাই, ২০১৭ ১৬:৫৯ টাprinter

মো. মনিরুজ্জামান ক্রোন্স বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি ম্যানেজার নিযুক্ত

 


 বিশ্বের শীর্ষস্থানীয় বেভারেজ ফিলিং এন্ড প্যাকেজিং টেকনোলজি প্রস্তুতকারী প্রতিষ্ঠান ক্রোন্স, বাংলাদেশে তার কার্যক্রম পরিচালনার জন্য মো. মনিরুজ্জামানকে কান্ট্রি ম্যানেজার হিসেবে নিযুক্ত করেছে। বিশ্বের স্বনামধন্য ‘ফরচুন ৫০০’ কোম্পানিগুলোতে ১৪ বছরের সেল্স এন্ড মার্কেটিং ম্যানেজমেন্ট-এর অভিজ্ঞতা নিয়ে মনির বাংলাদেশে ফ্র্যাঞ্চাইজ প্রতিষ্ঠা করতে এবং নেতৃত্ব দিতে যাচ্ছেন।  

দক্ষিণ এশিয়া ক্রোন্স-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মারকুস উইন্টার বলেন, “মধ্যবিত্ত শ্রেণীর ক্রয় ক্ষমতা বেড়ে যাওয়ায় দেশীয় চাহিদা বৃদ্ধির কারণে বাংলাদেশ ক্রোন্স এর জন্য উচ্চ সম্ভাবনাময় বাজারে পরিণত হয়েছে। মনিরের নেতৃত্বে বাংলাদেশে আমাদের বিদ্যমান এবং সম্ভাবনাময় গ্রাহকদের আন্তর্জাতিক মানের এবং অদ্বিতীয় সেবাসমূহ প্রদান করতে আমরা আত্মবিশ্বাসী”।     

বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হিসেবে নিযুক্ত হওয়ার বিষয়ে মো. মনিরুজ্জামান বলেন, “আমি অত্যন্ত উৎসাহী যে, ক্রোন্স-এর মতো আন্তর্জাতিক ব্র্যান্ড বাংলাদেশে প্রতিষ্ঠিত হচ্ছে এবং আমি এই প্রতিষ্ঠানকে নেতৃত্ব দেওয়া সুযোগ পেয়ে গর্বিত। আমি বিশ্বাস করি, ফিলিং, বোটলিং এবং প্যাকেজিং টেকনোলজি বিষয়ে বাস্তবভিত্তিক জ্ঞানসম্পন্ন প্রতিষ্ঠান ক্রোন্স, প্রথাগত ক্লায়েন্ট-সাপ্লায়ারের সম্পর্কের বাইরে গিয়ে বাংলাদেশে দেশীয় এবং বহুজাতিক প্রতিষ্ঠানের সাথে অর্থপূর্ণ সম্পর্ক স্থাপন করবে”। 

ক্রোন্স এজি একটি জার্মান প্যাকেজিং এবং বোটলিং মেশিন প্রস্তুতকারী প্রতিষ্ঠান। প্লাস্টিক এবং গ্লাস বোতলে অথবা বেভারেজ ক্যানে বেভারেজ ভরার জন্য এটি বিশ্বের শীর্ষস্থানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি পলিথিলিন টেরেফথালেট (পিইটি) বোতল, প্লাস ফির্লাস, লেবের্লাস, বোতল ওয়ার্শাস, পাস্টিউরির্সাস, ইন্সপেক্টরস, প্যার্কাস, প্যালেটির্সাস উৎপাদনের জন্য স্ট্রেস ব্লো-মডিউলিং মেশিনসমূহ তৈরি করে। এই পণ্য সমাহারকে আরও সমৃদ্ধ করেছে ম্যাটেরিয়াল ফ্লো সিস্টেম্স এবং প্রসেস প্রযুক্তি, যা ব্রুরারি, দুগ্ধজাত এবং কোমলপানীয় প্রস্তুতকারক প্রতিষ্ঠানের পানীয় এবং প্লাস সিরাপ কিচেন্স তৈরিতে ব্যবহৃত হয়। ক্রোন্স ২০১৬ সালে ৩.৩৯ মিলিয়ন ইউরো রাজস্ব আয় করেছে এবং সারা বিশ্বে এই প্রতিষ্ঠানটির ১৪,৬০০ জন কর্মী রয়েছে। 

 


Top