কর্পোরেট গ্রাহকদের জন্য ‘আন্তর্জাতিক বাণিজ্য: ঝুঁকি, কাস্টমস, ভ্যাট ও কর আইন’ শীর্ষক ব্র্যাক ব্যাংকের সেমিনার | daily-sun.com

কর্পোরেট গ্রাহকদের জন্য ‘আন্তর্জাতিক বাণিজ্য: ঝুঁকি, কাস্টমস, ভ্যাট ও কর আইন’ শীর্ষক ব্র্যাক ব্যাংকের সেমিনার

ডেইলি সান অনলাইন     ১৭ জুলাই, ২০১৭ ১৯:১৭ টাprinter

কর্পোরেট গ্রাহকদের জন্য ‘আন্তর্জাতিক বাণিজ্য: ঝুঁকি, কাস্টমস, ভ্যাট ও কর আইন’ শীর্ষক   ব্র্যাক ব্যাংকের সেমিনার

 

ব্র্যাক ব্যাংক লিমিটেড কর্পোরেট গ্রাহকদের জন্য ‘আন্তর্জাতিক বাণিজ্য: ঝুঁকি, কাস্টমস, ভ্যাট ও কর আইন’ শীর্ষক একটি সেমিনারের আয়োজন করে। ১৫ জুলাই ২০১৭ মিরপুরে বাংলাদেশ ইন্সটিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্টে (বিআইবিএম) সেমিনারটি অনুষ্ঠিত হয়।  

বিআইবিএম এর পরিচালক (প্রশিক্ষণ) প্রফেসর ড. শাহ মো: আহসান হাবীব এবং জাতীয় রাজস্ব বোর্ডের ফার্স্ট সেক্রেটারি জনাব সৈয়দ মুশফিকুর রহমান সেশনটি পরিচালনা করেন। বিআইবিএম এর মহাপরিচালক ড. তৌফিক আহমাদ চৌধুরী, ব্র্যাক ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব সেলিম আর. এফ. হোসেন, কর্পোরেট ব্যাংকিং বিভাগের প্রধান তারেক রিফাত উল্লাহ খান, ট্রেড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান জাবেদুল আলম এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

 


দেশের স্বনামধন্য কর্পোরেট প্রতিষ্ঠানের ১০০ জন উর্ধ্বতন কর্মকর্তা দিনব্যাপী সেমিনারে অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীরা আন্তর্জাতিক বাণিজ্যের বিভিন্ন দিক, ঝুঁকি, কাস্টমস, ভ্যাট ও কর আইনের সর্বশেষ তথ্য সম্পর্কে সম্যক্ষ ধারণা পান। 
একটি মূল্যবোধ ভিত্তিক ব্যাংক হিসেবে ব্র্যাক ব্যাংক প্রশিক্ষণে বড় ধরনের বিনিয়োগ করে থাকে।  


Top