জি বাংলায় আসছে ‘বাক্স বদল’, কে এই সিরিয়ালের নায়ক? | daily-sun.com

জি বাংলায় আসছে ‘বাক্স বদল’, কে এই সিরিয়ালের নায়ক?

ডেইলি সান অনলাইন     ১৭ জুলাই, ২০১৭ ১৭:৩৬ টাprinter

জি বাংলায় আসছে ‘বাক্স বদল’, কে এই সিরিয়ালের নায়ক?

জি বাংলা-তে আসছে এই নতুন ধারাবাহিক কিন্তু প্রোমো দেখে নায়ককে কি চিনতে পেরেছেন দর্শক? না পারলে জেনে নিন তাঁর আসল পরিচয়।

পনেরো বছর আগে একটি বাংলা ছবি জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল বাংলার এক সুপারস্টারের। ছবির নাম ছিল ‘সাথী’। তবে শুধু জিৎ নয়, নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদীর  কেরিয়ারেও টার্নিং পয়েন্ট ছিল এই ছবি। ঠিক ১৫ বছর পরে জি বাংলা-র নতুন ‘বাক্স বদল’ ধারাবাহিক যাঁর কেরিয়ারে একটি মাইলস্টোন হয়ে উঠতে পারে, সেই ‘বাক্স বদল’-নায়ক আর কেউ নন, বাংলা ছবির দর্শকের অত্যন্ত প্রিয় নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদীর ভাই বিনায়ক ত্রিবেদী, যদিও তাঁর পর্দার নাম বিবেক।

 

  

 

পেশায় তিনিও অভিনেতা। বাংলার দর্শকরা হয়তো জানেন যে প্রিয়াঙ্কা ত্রিবেদী কন্নড় ছবির বিখ্যাত নায়ক উপেন্দ্র রাও-এর স্ত্রী। থাকেন বেঙ্গালুরুতে এবং সেখানকার ছবিতেই অভিনয় করেন বেশি। বিবেকও তাঁর দিদির মতোই শুধু বাংলা ছবি নয়, দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন। তবে মনেপ্রাণে তিনি বাংলার মানুষ। বাংলার সেলিব্রিটি ক্রিকেট লিগের দল বেঙ্গল টাইগার্স-এর একজন গুরুত্বপূর্ণ টিম সদস্য।

 

যে কোনও কারণেই হোক, বাংলা ছবির জগতে ঠিক জনপ্রিয় হয়ে উঠতে পারেননি। সেটা কতটা অভিনেতার অক্ষমতা আর কতটা সেই ছবিগুলির চূড়ান্ত বাণিজ্যিক অসাফল্য সেটা অবশ্য বিচার্য বিষয়।

 

 

এমনটা বহুজনের ক্ষেত্রেই দেখা গিয়েছে যে সিনেমার চেয়ে টেলিভিশনে বেশি জনপ্রিয় হয়েছেন সেই অভিনেতা বা অভিনেত্রী। বিবেকের ক্ষেত্রেও হয়তো তেমনটা হতে চলেছে, কে বলতে পারে। আগামী ২৪ জুলাই থেকে, সোম থেকে রবি সন্ধে সাতটার স্লটে শুরু হচ্ছে এই নতুন ধারাবাহিক। বিনায়ক রয়েছেন ‘নাগলীলা’-নায়িকা সৈরিতী বন্দ্যোপাধ্যায়। 

 

 

ভাইয়ের এই টেলি-ডেবিউ নিয়ে প্রিয়ঙ্কা কি এক্সাইটেড? সুদূর বেঙ্গালুরুতে বসে তিনি কি নিয়মিত দেখবেন ধারাবাহিক? বিবেক জানালেন, ‘‘হ্যাঁ, অবশ্যই খুবই উৎসাহিত বিশেষ করে প্রোমোটা দেখে। তবে নিয়মিত দেখতে হয়তো পারবে না কারণ ও শ্যুটিং নিয়ে ব্যস্ত। তবে সময় পেলে অবশ্যই দেখবে।’’ 


-->
Top