সেলফি তুলতে গিয়ে কি বিপত্তি! দেখুন ভিডিও | daily-sun.com

সেলফি তুলতে গিয়ে কি বিপত্তি! দেখুন ভিডিও

ডেইলি সান অনলাইন     ১৭ জুলাই, ২০১৭ ১৫:০০ টাprinter

সেলফি তুলতে গিয়ে কি বিপত্তি!  দেখুন ভিডিও

সেলফির নেশা থেকে যে কতরকম বিপদ ঘটতে পারে, তার প্রমাণ মিলল আরও একবার। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে এক প্রদর্শনীতে সেলফি তুলতে গিয়ে যে এমন অঘটন ঘটিয়ে ফেলবেন তরুণী, তা বোধ হয় তিনি নিজেও ভাবেননি।  

 

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শহরের এক প্রদর্শশালায় চলছিল শিল্পী সাইমন বাইরিচের প্রদর্শনী। সেখানেই গিয়েছিলেন ওই তরুণী। সোনা, রুপো, পিতল এবং ফাইবারের কিছু সামগ্রী দিয়ে তৈরি হয়েছিল বিভিন্ন ধরনের মূর্তি। এ সবের টানেই সেখানে হাজির হয়েছিলেন বহু মানুষ। ওই তরুণী একটি স্থাপত্যের সামনে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়েই বিপত্তি ঘটিয়ে ফেলেন। মুহূর্তের অসতর্কতায় তিনি পিঠ লাগিয়ে ফেলেন একটি স্থাপত্যের স্ট্যান্ডে।

 

এর পিছনেই লাইন দিয়ে আরও অনেকগুলি স্ট্যান্ড রাখা ছিল। প্রথমটি হেলে যাওয়ার দরুণ পর পর থাকা সব ক’টি স্ট্যান্ডই হেলে গিয়ে মাটিতে পড়ে এবং এর উপরে থাকা মূর্তিগুলি ভেঙে চুরমার হয়ে যায়। জানা গিয়েছে, এর ফলে প্রায় ২ লক্ষ ডলারের সামগ্রীর ক্ষতি হয়েছে। গোটা ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়েছে।

 

প্রদর্শনী সংস্থার তরফে জানানো হয়, দর্শনার্থীর অনিচ্ছাকৃত ভুলের কারণেই এই ঘটনা ঘটেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ অন্তত ২ লক্ষ মার্কিন ডলার। তরুণীকে কোনও সাজা দেওয়া হয়েছে কি না তা অবশ্য জানা যায়নি। প্রসঙ্গত, সেলফি তুলতে গিয়ে কিশোর নিজের জীবন দিয়ে বসেছে, এমন ঘটনার নজিরও রয়েছে। আর সেটা এ দেশেই। এভাবে আধুনিকীকরণের সঙ্গে হয়তো অজান্তেই নিজেদের বিপদ নিজেরা ডেকে আনছি আমরা। এখন এটাই দেখার এর শেষটা কোথায় হয়।  

 


Top