নাদিয়া ফার্নিচার লিমিটেডের এক্সক্লুসিভ অনলাইন পার্টনার হল দারাজ বাংলাদেশ | daily-sun.com

নাদিয়া ফার্নিচার লিমিটেডের এক্সক্লুসিভ অনলাইন পার্টনার হল দারাজ বাংলাদেশ

ডেইলি সান অনলাইন     ৪ জুলাই, ২০১৭ ১৯:৫৫ টাprinter

নাদিয়া ফার্নিচার লিমিটেডের এক্সক্লুসিভ অনলাইন পার্টনার হল দারাজ বাংলাদেশ

 

 

ব্র্যান্ডভিত্তিক দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস Daraz.com.bd সফলভাবে দেশের অন্যতম শীর্ষস্থানীয় আসবাবপত্র প্রস্তুতকারক ব্র্যান্ড নাদিয়া ফার্ণিচার লিমিটেডকে অনলাইন পার্টনার হিসেবে অন্তর্ভুক্ত করল। ১৯৯১ সালে যাত্রা শুরুর পর থেকে, নাদিয়া ফার্নিচার লিমিটেড ক্রমেই বাংলাদেশের ফার্নিচার জগতে এক বড় নাম হিসেবে আবির্ভূত হয়েছে। ব্র্যান্ডটির ঐতিহ্যবাহী ও সমকালীন ডিজাইনের বাহারী বৈচিত্র্যের নানাবিধ ফার্নিচার এখন Daraz.com.bd -তে পাওয়া যাচ্ছে বেশ সাশ্রয়ী দামে। ফার্নিচারের মধ্যে আছে মার্জিত সুইভেল চেয়ার, ড্রেসিং টেবিল, কম্পিউটার টেবিল, গার্ডেনিয়া খাট, সোফা সেট, ডাইনিং টেবিল প্রভৃতি।

 

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ হেডকোয়ার্টারে অনুষ্ঠিত হয় এবং অনুষ্ঠানের উদ্বোধন করেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক। নাদিয়া ফার্নিচারের পক্ষ থেকে চুক্তিতে সই করেন নাদিয়ার ম্যানেজিং ডিরেক্টর এম এ করিম মজুমদার।

 

অনুষ্ঠানে দারাজের পক্ষে আরও উপস্থিত ছিলেন ক্যাটেগরি হেড জিশান সুলতান; সায়ন্তনী ত্বিষা, পিআর ও কমিউনিকেশন ম্যানেজার; বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ জুবায়ের হোসেন এবং নাদিয়া ফার্নিচারের পক্ষে ছিলেন মার্কেটিং ডিরেক্টর তৌসিফ কবির, ব্র্যান্ড ও মার্কেটিং -এর সিনিয়র এক্সিকিউটিভ সুমন পারভেজ প্রমূখ।

 

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক এ উপলক্ষে বলেন, "আমরা এই পার্টনারশিপ করে খুব আনন্দিত কারণ, এর ফলে দারাজ ওয়েবসাইটের ফার্নিচার পণ্যের সংখ্যা নিশ্চিতভাবেই বাড়বে। আমরা বিশ্বাস করি, পণ্যগুলোর দ্রুতগতির হোম ডেলিভারি ক্রেতাদের গ্রাহক সন্তুষ্টি বাড়াবে।"

 

এদিকে, নাদিয়া ফার্নিচার লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর তৌসিফ কবির মন্তব্য করেন, "দারাজ বাংলাদেশ হচ্ছে আমাদের এক্সক্লুসিভ অনলাইন পার্টনার এবং আমরা আশা করি, দারাজের মত শীর্ষ অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে আমাদের পণ্যগুলো অনেক ব্যপ্তি পাবে। দারাজের সাথে এই চুক্তির ফলে ক্রেতারাও ব্যপকভাবে উপকৃত হবে। আমরা আশা করি দারাজের সাথে আমাদের এই পার্টনারশিপ দীর্ঘদিন টিকে থাকবে।

 

 


-->
Top