দোহারে পদ্মায় নিখোঁজদের একজনের লাশ উদ্ধার | daily-sun.com

দোহারে পদ্মায় নিখোঁজদের একজনের লাশ উদ্ধার

ডেইলি সান অনলাইন     ২৮ জুন, ২০১৭ ১৩:১৭ টাprinter

 দোহারে পদ্মায় নিখোঁজদের একজনের লাশ উদ্ধার

ঢাকার দোহারে পদ্মা নদীর মৈনট ঘাটে গোসলে নেমে নিখোঁজ তিন শিক্ষার্থীর মধ্যে মহিম (২০) নামের একজনের লাশ ‍উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
বুধবার সকাল ৯টার দিকে মৈনট ঘাট থেকে প্রায় দুই কিলোমিটার দূরে তার লাশ উদ্ধার করা হয়।


 

নিখোঁজ তিন ছাত্রের সন্ধানে বুধবার সকালে দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। পরে নদী থেকে মহিমের লাশ উদ্ধার করা হয়। বাকি দুই ছাত্রের সন্ধানে তল্লাশি অব্যাহত রয়েছে।

 

মহিমের বাসা ঢাকার মোহাম্মদপুর। তার পিতার নাম শাহ আলম। সে ছিল ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্র।
 

 
নিখোঁজ অন্য দুইজন হলেন- ঢাকার মিরপুরের নাসির ঢালীর ছেলে মিরপুর কমার্স কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র সুপ্রিয় ঢালী (১৯) এবং মিরপুরের বড়বাগ এলাকার জামাল উদ্দিনের ছেলে মণিপুর কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র সালমান বিন জামাল (১৯) এখনও নিখোঁজ।

 

ঈদের পরদিন বিকালে মহিমসহ পাঁচজন ঢাকা থেকে দোহারে বেড়াতে যায়। মৈনট ঘাট থেকে প্রায় দেড় কিলোমিটার পূর্ব-দক্ষিণে ঝাঁওকান্দি এলাকায় তারা নদীতে নামে।

এক পর্যায়ে তীব্র স্রোতে তাদের মধ্যে তিনজন তলিয়ে যায়।

পুলিশ, কোস্ট গার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনার পরপরই নিখোঁজদের সন্ধানে পদ্মায় তল্লাশি শুরু করে। কিন্তু তীব্র স্রোতের কারণে রাত ১২টার দিকে উদ্ধার অভিযান স্থগিত করা হয়।


Top