জোড়া লাগছে কি হৃত্বিক-সুজানের ভেঙে যাওয়া সংসার? | daily-sun.com

জোড়া লাগছে কি হৃত্বিক-সুজানের ভেঙে যাওয়া সংসার?

ডেইলি সান অনলাইন     ২০ জুন, ২০১৭ ১৬:০৮ টাprinter

জোড়া লাগছে কি হৃত্বিক-সুজানের ভেঙে যাওয়া সংসার?

 

হৃত্বিকের কেরিয়ার যখন সে অর্থে কিছুই ছিল না সে সময় থেকে সম্পর্কে জড়িয়েছিলেন সুজান খান। এককালের বলিউড সুপারস্টার সঞ্জয় খানের মেয়ে সুজান সে সময় হৃত্বিকের থেকে অনেক বেশি প্রতিষ্ঠিতও ছিলেন।

তবুও হৃত্বিককে ছেড়ে চলে যাননি তিনি।

 

কঙ্গনার সঙ্গে হৃত্বিকের ঘনিষ্ঠ ছবি সংবাদমাধ্যমে দেখে আর স্থির থাকতে পারেননি সুজান খান। প্রাক্তন স্বামী ও তাঁর দুই সন্তানের পিতা হৃত্বিক রোশনের হয়ে টুইট করেছিলেন তিনি। এমনকী, জানিয়েছিলেন কঙ্গনার সঙ্গে  হৃত্বিকের যে ছবিটা প্রকাশ পেয়েছে তা ‘ফটোশপ’ করা। কারণ ওর আসল ছবিটা তাঁর ও হৃত্বিকের। সে ছবি  টুইটারে প্রকাশও করে দেন সুজান।

 

হৃত্বিকের কেরিয়ার যখন সে অর্থে কিছুই ছিল না সে সময় থেকে সম্পর্কে জড়িয়েছিলেন সুজান খান। এককালের  বলিউড সুপারস্টার সঞ্জয় খানের মেয়ে সুজান, সে সময় হৃত্বিকের থেকে অনেক বেশি প্রতিষ্ঠিতও ছিলেন। তবুও হৃত্বিককে ছেড়ে চলে যাননি তিনি।

স্বভাবতই হৃত্বিক ও সুজানের বিবাহ বিচ্ছেদ বহু লোককেই বিষ্মিত করেছিল।

কিন্তু, এবার হৃত্বিকের হয়ে যেভাবে সুজান সওয়াল করছেন তাতে এক আদর্শ ভারতীয় নারীরই নাকি ছায়া দেখতে পাচ্ছেন অনেকে। আর এই মত, আরও বেশি শক্তিশালী হয়ে উঠেছে রবিবার মুম্বইয়ের একটি ঘটনাকে ঘিরে। যেখানে একসঙ্গে মিলিত হয়েছিলেন হৃত্বিক ও সুজান। সঙ্গে ছিল তাঁদের দুই ছেলে হৃহান ও হৃধান।

 

ছোট ছেলে হৃধানের ৮ বছরের জন্মদিন সেলিব্রেট করতেই একত্রিত হয়েছিলেন সুজান ও হৃত্বিক। একটি রেস্তোরাঁয় তাঁরা মধ্যাহ্নভোজও সারেন।

 


Top