ঐশ্বরিয়া সম্পর্কে কি বললেন ক্যাটরিনা? | daily-sun.com

ঐশ্বরিয়া সম্পর্কে কি বললেন ক্যাটরিনা?

ডেইলি সান অনলাইন     ২০ জুন, ২০১৭ ১৪:৫৭ টাprinter

 ঐশ্বরিয়া সম্পর্কে কি বললেন ক্যাটরিনা?

অনুরাগ বসুর ছবি 'জগ্গা জাসুস'। ছবির হাত ধরেই প্রেম শুরু হয়ে রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফের।

তারপর লিভ-ইনের পর ব্রেকআপও হয়ে যায়, কিন্তু ছবি আর মুক্তি পায় না। অবশেষে ১৪ জুলাই ধার্য হয়েছে রিলিজ ডেট। আর তার আগে ছবির স্বার্থে আবারও একসঙ্গে হাজির রণবীর-ক্যাটরিনা। শোনা যাচ্ছে, তাঁদের পাশাপাশি এই ছবিতে একটি ক্যামিও রোলে দেখা যাবে শাহরুখ খানকেও। আপাতত ছবির প্রচারে ব্যস্ত এই জুটি। আর সেই প্রচারে এসেই নতুন বিতর্কে জড়িয়ে পড়লেন ক্যাটরিনা।

 

সম্প্রতি ক্যাটরিনার ফেসবুক পেইজে লাইভ চ্যাটে ছিলেন ক্যাট-রণবীর। ছবি নিয়েই মূলত চলছিল আড্ডা। মজার মুডে ছিলেন দুজনই।

জমিয়ে চলছিল খুনসুটিও। এর মাঝে সবাইকে চমকে দিয়ে ক্যাটরিনা বলে বসেন বলিউডের ধূর্ত শেয়াল ঐশ্বরিয়া রাই বচ্চন। ক্যাটরিনার এই বক্তব্যে রীতিমতো চমকে যান রণবীর। শেষে ঐশ্বরিয়ার বিপরীতেই দেখা গিয়েছিল রণবীরকে। তবে এ ব্যাপারে রণবীর কিছু মন্তব্য করেননি। তবে এর সূত্রপাত তাঁর হাত ধরেই। রণবীরই ক্যাটরিনাকে জিজ্ঞেস করেন যে, বলিউডের কোন সেলিব্রিটিকে আমরা কোন পশুর সঙ্গে তুলনা করতে পারি। এরই মাঝে যখন রণবীর প্রশ্ন করেন, বলিউডের শেয়াল কে?

 

 তার উত্তরে ক্যাট বলেন, ঐশ্বরিয়া। তবে কেন ঐশ্বরিয়াকে শেয়াল বললেন ক্যাট, তার ব্যাখা দেননি। পাশাপাশি এ দিনের লাইভ চ্যাটে তাঁদের জিজ্ঞেস করা হয়, ছবির শুটিংয়ে সবচেয়ে কঠিন কি ছিল তাঁদের কাছে। রণবীর জানান তাঁর কাছে সবচেয়ে কঠিন ছিল এই ছবির সময়কাল। টানা তিন বছর ধরে হয়েছে ছবির শুটিং। তারপর চার বছর মুক্তির অপেক্ষায়। এতটা সময় ধরে চরিত্রকে ধরে রাখা বেশ কঠিন ছিল তাঁর কাছে। অন্যদিকে ক্যাট জানান, রণবীরের সঙ্গে শুটিং করাই ছিল তাঁর কাছে কঠিন বিষয়। তবে শোনা যাচ্ছে এটাই তাঁদের জুটিতে প্রথম ও শেষ ছবি। এরপর নাকি আর একসঙ্গে অভিনয় করতে চান না ক্যাট-রণবীর। তাহলে কি ব্যক্তিগত সম্পর্কের জেরেই তাঁদের এই সিদ্ধান্ত? আপাতত জগ্গা জাসুসের মুক্তির অপেক্ষায় দিন গুনছে সিনেপ্রেমীরা।  


সূত্র : সংবাদ প্রতিদিন


Top