'রমজান মাসে রাজধানীতে কোন ছিনতাই হয়নি' | daily-sun.com

'রমজান মাসে রাজধানীতে কোন ছিনতাই হয়নি'

ডেইলি সান অনলাইন     ১২ জুন, ২০১৭ ২০:৪৩ টাprinter

'রমজান মাসে রাজধানীতে কোন ছিনতাই হয়নি'

রোজার ১৬ দিনে কেউ অজ্ঞান পার্টি ও মলম পার্টির খপ্পরে পড়েনি বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া। তিনি বলেছেন, অজ্ঞান পার্টি-মলম পার্টি শনাক্ত করছি।

 

আগে বাস টার্মিনালগুলোতে সমানে ছিনতাই হতো। ব্যাংক থেকে টাকা তোলার পর ছিনতাইয়ের ঘটনা ঘটত। এই ১৬ দিনে টাকা চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটেনি। কারণ, আমাদের লোকেরা সাদাপোশাকে ওত পেতে আছেন। যখনই ছিনতাইকারীদের আনাগোনা লক্ষ করা যাবে, আমরা কিন্তু তাদের ধরে ফেলব।

আজ সোমবার মহাখালী বাস টার্মিনালে আইনশৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা–সংক্রান্ত মতবিনিময় সভায় পুলিশ কমিশনার এ কথা বলেন।

 

ডিএমপি কমিশনার বলেন, ঢাকা শহরে রাস্তায় মাঝখানে বাস দাঁড় করিয়ে দেয় যাত্রী নেওয়া হয়। এ কারণে প্রাইভেট কার, রিকশা, সিএনজি অটোরিকশার দীর্ঘ লাইন পড়ে পুরো রাস্তা ব্লক করে দেওয়া হয়। যদি ফ্র্যাঞ্চাইজি করে একটি কোম্পানির বাস একই রুটে চলে, তখন কিন্তু এই প্রতিবন্ধকতা সৃষ্টি করে আর যাত্রী তোলা হবে না। তখন পুরো আয় মালিকেরা ভাগ করে নেবেন। এটি করতে হবে। যতক্ষণ এটি না করা হচ্ছে, যাত্রী নেওয়ার এই যে অসাধু প্রতিযোগিতা বন্ধ হবে না।

সভায় আরও বক্তব্য দেন বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ খান, ডিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মোসলেহ উদ্দিন আহমেদ, ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) মিজানুর রহমান।

 


Top