কান উৎসবে অভিনেত্রীর পোশাক বিভ্রাট! | daily-sun.com

কান উৎসবে অভিনেত্রীর পোশাক বিভ্রাট!

ডেইলি সান অনলাইন     ১৯ মে, ২০১৭ ০৭:৫০ টাprinter

কান উৎসবে অভিনেত্রীর পোশাক বিভ্রাট!

 

 

 বিশ্বের চলচ্চিত্র জগতের নামকরা তারকাদের ভিড় এখন ফ্রান্সে অনুষ্ঠিত ৭০ তম কান চলচ্চিত্র উৎসবে। বুধবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে উৎসবের। উপস্থিত ছিলেন নামকরা হলিউড তারকারা। ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন-সহ বেশ কয়েকজন বলিউড তারকা। তবে এদিনের মুখ্য আলোচনার বিষয় হয়ে গেলেন বিখ্যাত হলিউড অভিনেত্রী বেলা হাদিদ ও পরনের গাউনটি। 

 

মাঝেমধ্যেই খবরের শিরোনামে থাকেন বেলা হাদিদ এবং তার বোন গিগি হাদিদও। তবে কান চলচ্চিত্র উৎসবের মঞ্চ সরগরম বেলাকে নিয়েই। এদিন তার অভিনীত 'ইসমাইল গোস্ট' সিনেমাটির স্ক্রিনিং ছিল চলচ্চিত্র উৎসবে। আর তাই বেলা নিজের বাবা মোহাম্মদ হাদিদের সঙ্গে উপস্থিত হয়েছিলেন। হাঁটেন রেড কার্পেটে। আর তখনই ঘটে বিপত্তি। পোশাক বিভ্রাটের কারণে অন্তর্বাস দৃশ্যমান হয়ে পড়ে। আর এরপরেই একের পর এক ক্যামেরার ঝলকানি। পুরো ব্যাপারটি বুঝতে পেরে হলিউড অভিনেত্রী নিজেই বেশ অস্বস্তিতে পড়েন। রেড কার্পেটে আর বেশিক্ষণ থাকেননি। এখানেই শেষ নয়, পরে একটি টপ পরা নিয়েও বিতর্কে জড়িয়েছেন বেলা। যেখানে তিনি কোনও অন্তর্বাস পরেননি।

 

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি ভাইরাল হয়ে গিয়েছে। তবে এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি বেলা হাদিদ।  এই প্রথম নয়, এর আগেও একাধিকবার বহু অভিনেতা-অভিনেত্রী পোশাক বিভ্রাটের সম্মুখীন হয়েছেন। এখন দেখার গোটা ব্যাপারটি কীভাবে সামলান বেলা হাদিদ।

 


Top