সেলফি এক্সপার্ট অপো এফ৩ - দেশব্যাপী ফার্স্ট সেল শুরু | daily-sun.com

আজই কিনে ফেলুন

সেলফি এক্সপার্ট অপো এফ৩ - দেশব্যাপী ফার্স্ট সেল শুরু

ডেইলি সান অনলাইন     ১৬ মে, ২০১৭ ১৫:২২ টাprinter

সেলফি এক্সপার্ট অপো এফ৩ - দেশব্যাপী ফার্স্ট সেল শুরু



 ক্যামেরা ফোন ব্র্যান্ড অপো ১৩মে থেকে দেশব্যাপী শুরু করেছে অপো এফ৩-এর ফার্স্ট সেল। এফ৩ অপো-এর দ্বিতীয় ডুয়াল ফ্রন্ট ক্যামেরাযুক্ত সেলফি এক্সর্পাট ফোন, যা গ্রুপ সেলফি জেনারেশনকে কেন্দ্র করে বাজারজাত করা হয়েছে। কিছু দিন আগেই এর প্রথম সংস্করণ এফ৩ প্লাস বাজারে লঞ্চ করা হয়। এফ৩-এর ফার্স্ট সেল শুরু হচ্ছে দেশব্যাপী আজ থেকে। এফ৩ পাওয়া যাবে অপো-এর সকল অফলাইন স্টোরে ২৫,৯৯০ টাকা দামে।


সেলফি তোলাকে আরেক ধাপ এগিয়ে নিয়ে গিয়ে, এই অপেক্ষাকৃত ও উন্নত গ্রুপ সেলফি এক্সপার্ট এফ৩ কিছু দিন আগেই বাংলাদেশের মার্কেটে লঞ্চ করা হয়েছে। মে ৭ থেকে মে ১২ পর্যন্ত এর প্রি-অর্ডার নেওয়া হয়। একটি লাকি ড্র-এরও আয়োজন করেছে অপো যার বিজয়ীরা দিপীকার সাইন করা এফ৩ জিতে নিয়েছে।


উদ্বোধনী অনুষ্ঠানে, অপো বাংলাদেশের এমডি, জনাব নেভি বলেন, ”বাংলাদেশ অপো-এর জন্য অনেক গুরত্বপূর্ণ মার্কেট এবং আমরা আমাদের সেবা দেশব্যাপী ছড়িয়ে দিতে চাই। আমাদের ভোক্তাদের কাছে এমন এক ক্যামেরা ফোনের প্রোয়োজন ছিলো যা তাদের পার্ফেক্ট গ্রুপ সেলফি তোলার টেনশনকে করবে দূর। এটা মাথায় রেখে আমরা নিয়ে এসেছি ডুয়াল ফ্রন্ট ক্যামেরাযুক্ত সেলফি এক্সর্পাট অপো এফ৩, যা শুধু পার্ফেক্ট সেলফি নয়, তোলে পার্ফেক্ট পার্ফেক্ট গ্রুপ সেলফিও। আমরা এফ৩-এর ফার্স্ট সেল শুরু করেছি আজ থেকে এবং আশা করি এটা দেশব্যাপী ছঢ়িয়ে পড়বে। আমাদের আশা এই গ্রুপ সেলফি এক্সর্পাট ভোক্তাদেরকে নিজের বন্ধু-বান্ধব ও পরিবারের সাথে সময় কাটানোর জন্য উৎসাহিত করবে।


যমুনা ফিউচার পার্কেও সেন্টার কোর্টে অনুষ্ঠিত ফার্স্ট সেল ইভেন্টের উদ্বোধন করেন ক্রিকেটার ও সেলিব্রেটি আমিনুল হক বিজয়। তিনি তার সেলফি অভিজ্ঞতা শেয়ার করেন ও সাইন করা ফোন ও গিফ্ট।
এই সেলফি এক্সর্পাটে রয়েছে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা - ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা সেলফিল জন্য এবং একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স গ্রুপ সেলফির জন্য। এই ক্যামেরায় আছে হাই ডাইনামিক রেঞ্জ এবং এতে তোলা ছবিগুলোতে থাকবে খুবই স্বল্প নয়েজ। বিগত সময়ের এফ১এস-এর তুলনায় অপো এফ৩-এর ক্যামেরা আরও উন্নত মানের এবং অপ্টিমাইজ্ড। অনেক উজ্জ্বল অবস্থায়ও সেলফিগুলো ওভারএক্সপোস্ড হবে না এবং থাকবে ঝকঝকে। কম আলোতে সেলফি তুললেও সেগুলো হবে আরও উজ্জ্বল এবং স্পষ্ট, থাকবে খুব অল্প নয়েজ। অপো এফ৩-তে আরও আছে একটি ১৩ মেগাপিক্সেল, ১/৩ ইঞ্চি সেন্সরের একটি রিয়ার ক্যামেরা। আলোর প্রতি সংবেদনশীলতা বাড়িয়ে এটি চমৎকারভাবে রাত্রেও ছবি তুলতে পারে।


এফ৩-এর আরও আছে ৩২০০ এমএএইচ-এর হাই এনার্জি, হাই ডেনসিটি ব্যাটারি যা আপনাকে দেবে আরও দীর্ঘ সময়ের কার্যকারিতা। আমাদের সিমুলেশন টেস্টে দেখা গেছে এর ব্যাটারি লাইফ ১৫ ঘন্টারও বেশি! এর মানে আপনাকে ঘুরতে যাওয়ার সময় আর কখনও ভারি পাওয়ার ব্যাংক বা চার্জার নিতে হবে না।
অপো এফ৩-তে আছে অক্টা-কোর প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি রোম ও কালার ওএস ৩.০ যা নিশ্চিত করে ¯œ্যাপি ও স্মুথ পার্ফরমেন্স। এর ট্রিপল স্লট কার্ড ট্রে-এর মাধ্যমে একই সাথে আপনি ব্যবহার করতে পারবেন দুটি ন্যানো সিম ও একটি এসডি কার্ড।


এফ৩-এর ৫.৫ ইঞ্চি বডি আরও হালকা এবং স্লিম যার ফলে আপনি পাবেন আরামদায়ক গ্রিপ। এর মসৃণ টেক্স্চার এবং ধুলো নিবারক মেটাল ব্যাক প্যানেল ফোনটি হাতে নিলেই আপনাকে দেবে অন্যরকম আনন্দ। এর প্রতিটি অংশ এমনভাবে তৈরী করা হয়েছে যাতে সকলেই এর সৌন্দর্য এবং গ্রহণযোগ্যতায় হয়ে ওঠে মোহিত। এফ৩-তে আছে এফএইচডি ইন-সেল টেকনোলজি যা এফ৩-এর স্ক্রীনের ঘনত্বকে সাধারণ স্ক্রীনগুলির এক-চতুর্থাংশে নামিয়ে নিয়ে এসেছে। এর ফলে স্ক্রীনটি হয়েছে আরও উজ্জ্বল, রয়েছে হাই পেনেট্রেশন রেট এবং দিনের আলোতে আপনি যাই দেখবেন তা দেখাবে আরও স্বচ্ছ ও রঙিন।

 

অপো:
অপো একটি শীর্ষস্থানীয় প্রযুক্তি ব্র্যান্ড যা বিশ^ব্যাপী ১০ মিলিয়ন যুব ক্রেতাগণকে উন্নত মানের অগ্রগামী পণ্য উপহার দিয়ে তাদেরকে অনপ্রাণিত এবং আনন্দিত করতে সর্বদা অবিচল। বিগত ১০ বছর ধরে অপো উদ্ভাবনী প্রযুক্তি ও অনন্য ডিজাইনের সংমিশ্রনে উন্নত মানের ক্যামেরা ফোন তৈরি করছে । অপোই প্রথম ১৬ এমপি স্মার্টফোন লঞ্চ করে এবং মটরাজ্ড রোটেটিং ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার ও ৫ গুন ডুয়াল ক্যামেরা জুম টেকনলজি উদ্ভাবনী প্রযুক্তির ফোন বাজারে আনে।
কপিরাইট ২০১৬ অপো। এই প্রেস রিলিজে উল্লেখিত যেকোনো তথ্য পূর্ব কোন নোটিশ ছাড়াই পরিবর্তন বা পরিবর্ধন করা হতে পারে। আমাদের পণ্যের ওয়ারেন্টি বা গ্যারেন্টি বিষয়ক তথ্য পণ্যের সাথে প্রদত্ত নির্দেশিকায় উল্লেখিত রয়েছে। এই প্রেস রিলিজে কোন পণ্যের ক্ষেত্রে অতিরিক্ত ওয়ারেন্টির প্রতিশ্রুতি বহন করে না। অপো এই প্রেস রিলিজে অন্তর্ভুক্ত কোনো প্রযুক্তিগত বা সম্পাদকীয় ত্রুটির বা ভ্রান্তির দায়ভার বহন বা গ্রহন করবে না। 

বিস্তারিত জানতে:

ওয়েবসাইট:: www.oppo.com/bd

ইন্সটাগ্রাম: www.instagram.com/oppo_bangladesh

ফেসবুক: www.facebook.com/oppobangladesh

ইউটিউব: www.youtube.com/channel/UCpo5Tfh_CIMkxvbAkXfobTw

 


-->
Top