কারিশমা নতুন বয়ফ্রেন্ড এর সাথে কারিনার বাসায় | daily-sun.com

কারিশমা নতুন বয়ফ্রেন্ড এর সাথে কারিনার বাসায়

ডেইলি সান অনলাইন     ৯ মে, ২০১৭ ১৫:৩৭ টাprinter

কারিশমা নতুন বয়ফ্রেন্ড এর সাথে কারিনার বাসায়

 

কিছু দিন আগেই লন্ডন থেকে ফিরেছেন কারিনা কাপুর খান। ফিরেই নিজের বাড়িতে একটি পার্টির আয়োজন করেছিলেন তিনি।

রীতিমতো তারকা-খচিত ছিল সেই পার্টি। কাপুর পরিবারের প্রায় সমস্ত সদস্যই হাজির হয়েছিলেন সেই পার্টিতে। কিন্তু সকলের দৃষ্টি গিয়ে পড়েছিল কারিনার দিদি কারিশমা কাপুর এবং তাঁর তথাকথিত বয়ফ্রেন্ড সন্দীপ তোশনিওয়ালের ওপর। পার্টিতে দেখা যায় অভিনেতা কুণাল খেমুকে। সঙ্গে ছিলেন স্ত্রী সোহা আলি খান। অভিনেতা কুণাল কাপুরও এসেছিলেন। কুণাল সঙ্গে নিয়ে গিয়েছিলেন ছেলে জাহান পৃথ্বীরাজ কাপুরও। কিন্তু পার্টির প্রধান কেন্দ্রবিন্দু ছিলেন সন্দীপ আর কারিশমা।

 

সন্দীপকে দেখা যায় পিঙ্ক শার্ট এবং নীল জিন্সে। কারিশমা গিয়েছিলেন কালো পোশাকে। কারিশমা এবং সন্দীপকে অবশ্য প্রায়শই এক সঙ্গে দেখা যায়। এর আগেও বহু পার্টি, অ্যাওয়ার্ড সেরিমনি এবং ফ্যামিলি গ্যাদারিংয়ে কারিশমা-সন্দীপ যুগলকে দেখা গিয়েছিল। স্বভাবতই বলিউডের অন্দরে গুঞ্জন শুরু হয়ে যায় যে, কারিশমার নতুন বয়ফ্রেন্ড হলেন সন্দীপ। শোনা যায় যে, কারিশমার সঙ্গে যখন তাঁর প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের আইনি লড়াই চলছিল তখনই তাঁর সঙ্গে সন্দীপের আলাপ হয়। একটি নামজাদা ফার্মাসিউটিক্যাল কম্পানির সিইও সন্দীপের সান্নিধ্যেই মানসিক শান্তি খুঁজে পেয়েছিলেন কারিশমা।

 

সঞ্জয়ের সঙ্গে আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হওয়ার আগে থেকেই সন্দীপের সঙ্গে কারিশমা মেলামেশা শুরু করে দিয়েছিলেন। তার পর কারিশমার বিবাহবিচ্ছেদের কয়েক মাসের মধ্যেই রণধীর কাপুরের ৭০তম জন্মদিন উদযাপন অনুষ্ঠানে কারিশমার সঙ্গে প্রথমবার প্রকাশ্যে দেখা যায় সন্দীপকে। তার পর থেকে দুজনে একযোগে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশ নিয়েছেন। এ দিন কারিনার বাড়ির পার্টিতে সন্দীপের সঙ্গে কারিশমার আগমনকে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। এ ভাবে সন্দীপের পারিবারিক স্বীকৃতি আদায় করে নিচ্ছেন কারিশমা, এমনটাই মনে করা হচ্ছে।    

 

 


Top