অসুস্থ স্ত্রীকে বাসায় রেখেই ইংল্যান্ডের উদ্দেশ্যে ছুটলেন ম্যাশ | daily-sun.com

অসুস্থ স্ত্রীকে বাসায় রেখেই ইংল্যান্ডের উদ্দেশ্যে ছুটলেন ম্যাশ

ডেইলি সান অনলাইন     ৬ মে, ২০১৭ ১৯:১৭ টাprinter

অসুস্থ স্ত্রীকে বাসায় রেখেই ইংল্যান্ডের উদ্দেশ্যে ছুটলেন ম্যাশ


জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। এখনও সুস্থ নন পুরোপুরি।

তারপরও দলের সঙ্গে যোগ দিতে ইংল্যান্ডে  যাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটের জনপ্রিয়তম এই অধিনায়ক। আজ শনিবার সন্ধ্যায় ইংল্যান্ডের ফ্লাইট ধরবেন তিনি। তার কাছে কোনো সময়ই খেলাটা জীবনের সবকিছু হয়ে ওঠেনি। বারবার বলেছেন, ক্রিকেট শুধুমাত্র একটি খেলা। একটি মানুষের কিংবা জাতির সামগ্রিক বিষয় হতে পারে না। তবুও তো জাতীয় দলের নেতৃত্বভার তার কাঁধে। আসন্ন দুটি টুর্নামেন্টে দলকে নেতৃত্ব দিতে হবে। তাই স্ত্রী সুমি পুরোপুরি সুস্থ নন। এখনও হাঁটাচলা করতে সমস্যা হয়।  তাকে নিয়ে সামান্য দুঃশ্চিন্তাও আছে। সোমবার রাতে অস্ত্রোপচার করা হয়েছে। একটি বায়োপসি রিপোর্ট পাওয়ার কথা শনিবার রাতে।  

 

২০১৫ সালের বিশ্বকাপ চলার সময় ভীষণ অসুস্থ হয়ে হাসপাতালে ছিল ছেলে সাহেল। তখন স্ত্রী বলেছিলেন, দলকে নেতৃত্ব দিতে। বাকীটা তিনি সামলাবেন। এভাবেই টাইগার ক্যাপ্টেনকে সবসময় সঙ্গ দিয়ে এসেছেন সুমি। সেই স্ত্রী যখন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি তখন ম্যাশ কি দেশে না এসে পারেন? সাসেক্সে অনুশীলন ক্যাম্প থেকে ছুটি নিয়ে গত ৩০ এপ্রিল দেশে ফিরেছিলেন মাশরাফি। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে রোববারই বেলফাস্টে যাবে বাংলাদেশ দল। লন্ডন হয়ে অধিনায়ক দলের সঙ্গে যোগ দেবেন সরাসরি বেলফাস্টে।

 


Top