ঝিনাইদহের জঙ্গি আস্তানায় জঙ্গি নেই, রয়েছে প্রচুর বিস্ফোরক | daily-sun.com

ঝিনাইদহের জঙ্গি আস্তানায় জঙ্গি নেই, রয়েছে প্রচুর বিস্ফোরক

ডেইলি সান অনলাইন     ২১ এপ্রিল, ২০১৭ ২০:৫৮ টাprinter

ঝিনাইদহের জঙ্গি আস্তানায় জঙ্গি নেই, রয়েছে প্রচুর বিস্ফোরক

 

ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের  জঙ্গি আস্তানায় বিপুল পরিমান বিস্ফোরক, গ্রেনেড ও সুইসাইডাল ভেস্ট পাওয়া গেছে,তবে সেখানে কোনো জঙ্গিকে পাওয়া যায়নি বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের স্পেশাল অ্যাকশন গ্রুপের অতিরিক্ত উপ কমিশনার ।

 

শুক্রবার বিকেল পাঁচটার পর ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঝিনাইদহের সদর উপজেলার পোড়াহাটি গ্রামের কয়েকটি বাড়ি ঘিরে রাখেন আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা। পরে সেখানে অভিযান চালিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে বাড়িটির ভেতর বোমা তৈরির সরঞ্জামসহ প্রচুর বিস্ফোরক পাওয়া গেছে। অভিযান প্রায় শেষ পর্যায়ে বলে জানান তিনি।

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাড়ির মালিকের নাম আব্দুল্লাহ। ৫/৬ বছর আগে তিনি হিন্দু ছিলেন। সম্প্রতি এক মুসলিম মেয়েকে বিয়ে করে তিনিও মুসলিম হন। শুক্রবার বিকেল ৫টার পর কয়েকটি বাড়ি ঘিরে রাখা হয়। পোড়াহাটি গ্রামের মোড়ে মোড়ে ঢাকা থেকে সোয়াট, র‌্যাব, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অবস্থান নেয়। সাদা পোশাকে অনেককে দেখা গেছে।

 

পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের উপ কমিশনার মহিবুল ইসলাম খান জানান, তাদের সদস্যরা ঝিনাইদহ পুলিশকে সঙ্গে নিয়ে শুক্রবার সন্ধ্যায় ওই বাড়ি ঘিরে ফেলে। তিনি বলেন, “আমাদের কাছে তথ্য ছিল ওখানে জঙ্গিরা আছে। সে অনুযায়ী বৃহস্পতিবার আমাদের সদস্যরা সেখানে যায় এবং আজ সন্ধ্যায় আমরা ওই বাসা ঘিরে ফেলি। ” 

 

 


Top