ইনস্টাগ্রামে কালীর ছবি পোস্ট করে বিপাকে কেটি পেরি | daily-sun.com

ইনস্টাগ্রামে কালীর ছবি পোস্ট করে বিপাকে কেটি পেরি

ডেইলি সান অনলাইন     ২১ এপ্রিল, ২০১৭ ০৭:২৪ টাprinter

 ইনস্টাগ্রামে কালীর  ছবি পোস্ট করে বিপাকে কেটি পেরি

 

 ইনস্টাগ্রামে কালীর একটি ছবি পোস্ট করে কেটি পেরি লিখেছিলেন, "মাই কারেন্ট মুড।" আর এতেই  ভারতীয়দের তোপের মুখে পড়েছেন পপ তারকা কেটি পেরি।   কালী হল ধ্বংসের দেবী। কেটি পেরি গতকাল এই ছবি পোস্ট করার পর এর নীচে এ পর্যন্ত প্রায় ১১ হাজার মানুষ মন্তব্য করেছেন। এর বেশিরভাগই ভারতীয়দের। তারা এভাবে কালীর ছবি পোস্ট করার জন্য তীব্র ভাষায় আক্রমণ করেছেন কেটি পেরিকে। অনেক ছবিটি তুলে নেয়ার জন্য তাঁর প্রতি আহ্বান জানিয়েছেন। 

 

কালি মূর্তি নিয়ে কেটি পেরির ইনস্টাগ্রাম পোস্ট

 

অনেকেই প্রশ্ন তুলেছেন, কেটি পেরি আদৌ জানেন কিনা, তিনি কার ছবি ব্যবহার করেছেন। ভারতীয়দের  অনেকে তার বিরুদ্ধে হিন্দুদের এই দেবীকে অবমাননার অভিযোগ তুলেছেন।তবে এসবের কোন জবাব এখনো কেটি পেরি দেননি।ভারতীয়দের সংবেদনশীলতায় আঘাত দেয়ার কারণে এর আগেও অনেক তারকা একই রকম সমালোচনার শিকার হয়েছেন।

 

ক্রিকেটার শচীন তেন্ডুলকার কে, তা না জানায় টেনিস তারকা মারিয়া শারাপোভা একবার অনলাাইনে প্রচন্ড হেনস্থার শিকার হন।আর অতি সম্প্রতি অনলাইন শপিং সাইট আমাজন ভারতীয় পতাকার ছবি দেয়া ডোর ম্যাচ বিক্রি করে তীব্র সমালোচনার মুখে পড়ে। ভারতীয় পররাষ্ট্র মন্ত্রী এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে হুমকি দেয়ার পর আমাজনকে ক্ষমা চাইতে হয়।

সুত্রঃ বিবিসি বাংলা 


Top