এপেক্স বৈশাখী উৎসব ১৪২৪ | daily-sun.com

এপেক্স বৈশাখী উৎসব ১৪২৪

ডেইলি সান অনলাইন     ১৭ এপ্রিল, ২০১৭ ১০:২৯ টাprinter

এপেক্স বৈশাখী উৎসব ১৪২৪

 


গত ১৫ই এপ্রিল ২০১৭, এপেক্স এর সকল কর্মী ও তাদের পরিবারের জন্য বাংলা নববর্ষ ১৪২৪ কে স্বাগত জানাতে এপেক্স আয়োজন করে বৈশাখী উৎসবের। সারাদিনব্যাপী এই প্রোগ্রামটি আয়োজন করা হয় ধানমন্ডি- ২৭ নং স্টোর সংলগ্ন পার্কিংএরিয়াতে। বাংলার সংস্কৃতিকে ফুটিয়ে তুলতে মেলার প্রাঙ্গণটিকে সাজানো হয় কুঁড়ে ঘর, ঢেঁকি, হারিকেন, গরুরগাড়িইত্যাদিদিয়ে, যা গ্রাম বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্যের অংশ।  

 

এছাড়াও ছিলবায়োস্কোপ, বানর খেলা, টিয়া পাখির ভাগ্য পরীক্ষা, পুতুল নাচ ওবাউল গানেরআয়োজন। বিশেষ আকর্ষণ হিসেবেছিল “আগুন পান” - যা রীতিমত শোরগোল তৈরি করেছে ঢাকার বুকে। এছাড়া সকলের প্রিয় ফুচকা, চটপটি, জিলাপি, কাঁচা আমভর্তা, পেয়ারা মাখা, নুরানির স্পেশাল লাইম জুস, হাওয়াই মিঠাই, ইত্যাদিআয়োজনও ছিল। নববর্ষের ঐতিহ্যের অংশ হিসেবে উপহার হিসেবে বাতাসা, মুড়ি- মুরকি, নারু, মোয়া দিয়ে সাজানো একটি মাটির হাড়িদেয়া হয় আমন্ত্রিতঅতিথিদের। এপেক্স পরিবারকে শহুরে জীবনযাপন থেকে ভিন্নতা দিতে এইব্যাতিক্রম আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেনএপেক্স-এর ম্যানেজিং ডিরেক্টার- সৈয়দ নাসিম মনজুর এবং এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর - সৈয়দ গিয়াস হোসেন। এছাড়াও অন্যান্য সিনিয়র অফিসিয়াল, এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

 


Top