বাহুবলী - ২ অনলাইনে ফাঁস | daily-sun.com

বাহুবলী - ২ অনলাইনে ফাঁস

ডেইলি সান অনলাইন     ১ এপ্রিল, ২০১৭ ১৬:০৭ টাprinter

বাহুবলী - ২ অনলাইনে ফাঁস

 

 

প্রায় দুই বছর অপেক্ষায় ছিলেন দর্শকরা। শুধুমাত্র একটা প্রশ্নের উত্তর পাওয়ার জন্য। কেনইবা খামোখা কাট্টাপা মারলেন বাহুবলীকে? এভাবে সেই প্রশ্নের উত্তর পাওয়া যাবে কেই বা ভেবেছিলেন। এই তো সবে ট্রেলার মুক্তি পেয়েছিল। ছবি মুক্তি পাওয়ার কথা ২৮ এপ্রিল। কিন্তু এর মধ্যেই ঘটে গেল অঘটন। ইন্টারনেটে ফাঁস হয়ে গেল গোটা ছবিটাই। এপ্রিলের শুরুতেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে বাহুবলী : দ্য কনক্লুশন। শুরুটা যখন ২০১৫ সালে হয়েছিল দর্শকদের প্রত্যাশার পারদকে কয়েকগুণ বাড়িয়ে দিয়েছিলেন পরিচালক এস এস রাজামৌলি। প্রভাস, তামান্না থেকে অনুষ্কা, রাণা, সত্যরাজ প্রত্যেকের অভিনয় দর্শকদের মনে কেড়েছিল। কিন্তু ছবির ইউএসপি ছিল এর ভিজুয়াল এফেক্ট।

নিখুঁত ক্যানভাসে বাহুবলীর রাজত্বকে তুলে ধরেছিলেন পরিচালক।  



শেষে রেখেছিলেন সেই বিখ্যাত প্রশ্ন। যা প্রায় দুই বছর ধরে দর্শকমনে প্রশ্ন হয়েই রয়ে গিয়েছিল। আশা করা হয়েছিল কনক্লুশনেই মিলবে সেই উত্তর। কিন্তু তাতেও সাসপেন্স বজায় রেখেছিলেন পরিচালক। তবে তা বজায় রইল কি? রইল। টানটান উত্তেজনা আর বাহুবলীর বিখ্যাত সংলাপ দিয়েই শেষ হচ্ছে ছবির সিক্যুয়েল। কিন্তু অনলাইনে গোটা ছবি ফাঁস হয়ে যাওয়ায় মাথায় হাত পরিচালকের। বিপুল অর্থ খরচ করে তৈরি ছবিটি কি তাহলে দর্শকরা আর সিনেমাহলে দেখতে যাবেন? উল্লেখ্য, এর আগে উড়তা পাঞ্জাব ছবিটি অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল। ফলে সিনেপ্রেমীরা আর তেমন হলমুখী হননি। বাহুবলীর সিক্যুয়েলরও কি তবে একই পরিণতি হতে চলেছে?

 

আরে, সারা দুনিয়ায় এই একটাই দিন রেখে দেওয়া আছে নিছক মজা করার জন্য। দিনটার অস্থিমজ্জাতেই যে লুকিয়ে আছে এ কথা। পয়লা এপ্রিল তো আর কাল থাকবে না। এই নিছক রসিকতা করার লাইসেন্সটুকুও তাই থাকবে না। সেই কারণেই না হয় একটু মশকরা আজ মেনেই নিলেন। বরং ভাবুন, এক মুহূর্তের জন্য অনলাইনে সার্চ করতে শুরু করেছিলেন ছবিটি আদৌ দেখা যাবে কিনা। এ মজাই বা কম কিসের! তা না করে, ছবিটি বরং আগামী মাসে হলেই দেখে নেবেন।  

 


Top