অভিনয়ে আসার আগে এই টেলি-নায়ক যা করতেন | daily-sun.com

অভিনয়ে আসার আগে এই টেলি-নায়ক যা করতেন

ডেইলি সান অনলাইন     ২৭ মার্চ, ২০১৭ ১৫:২৮ টাprinter

অভিনয়ে আসার আগে এই টেলি-নায়ক যা করতেন

 

 

জি বাংলা-র যে ধারাবাহিকগুলি টিআরপি-তে প্রথম সারিতে তার মধ্যে অন্যতম ‘এই ছেলেটা ভেলভেলেটা’। এই ধারাবাহিকের মূল চরিত্র আবির অত্যন্ত মেধাবী এক ছাত্র।

অনেকেই হয়তো জানেন না যে আবির চরিত্রের অভিনেতা সোমরাজ মাইতি বাস্তবে অত্যন্ত উচ্চশিক্ষিত। তাঁর পড়াশোনার বেশিরভাগটাই ব্রিটেনে। ইউনিভার্সিটি অফ সাউথ ওয়েলস-এর ছাত্র ছিলেন সোমরাজ। সেখানে ইলেকট্রিকাল ও ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন তিনি।

 

এমনটা ভাবার কোনও কারণ নেই যে ইঞ্জিনিয়ারিং ডিগ্রি নিয়ে হাতে নিয়ে ওই ক্ষেত্রটিতে কোনও কাজকর্ম না পেয়ে টেলিভিশনের নায়ক হয়ে গিয়েছেন। শুধু বিদেশে পড়াশোনা নয়, সোমরাজ বেশ কিছুদিন চাকরিও করেছেন বিদেশে, ইঞ্জিনিয়ারিং প্লেসমেন্ট অফিসার হিসেবে। ধারাবাহিক-নায়ক হওয়ার পরে বাংলার দর্শকদের কাছে তিনি যেমন জনপ্রিয়, তেমনই ছাত্রজীবনে ইউনিভার্সিটিতেও বেশ জনপ্রিয় ছিলেন সোমরাজ।

 

 

ইউনিভার্সিটি অফ সাউথ ওয়েলস স্টুডেন্টস ইউনিয়নের ইন্টারন্যাশনাল কমিটির চেয়ার হোল্ড করেছেন। আবার ওই বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিল অফিসারও ছিলেন।

কিন্তু সোমরাজ তাঁর নতুন পেশাটিকে যে খুবই ভালবাসেন সেটা আর নতুন করে বলার কিছু নেই। এই পেশাতেই আরও উন্নতি করতে চান তিনি। সম্প্রতি টেলিছবির কাজও শুরু করেছেন। অভিজিৎ রায়-সুদেষ্ণা গুহের নতুন টেলিছবি ‘চলো লেটস লিভ’-এ সায়নী ঘোষের বিপরীতে দেখা যাবে তাঁকে। আশা করা যায়, খুব তাড়াতাড়ি বড়পর্দাতেও নায়কের ভূমিকায় অবতীর্ণ হবেন সোমরাজ।  

 

 


Top