কপিলের উপর চটলেন সালমান | daily-sun.com

কপিলের উপর চটলেন সালমান

ডেইলি সান অনলাইন     ২৬ মার্চ, ২০১৭ ১৬:২৯ টাprinter

কপিলের উপর চটলেন সালমান

 

এমনিতে এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে সালমান খান আর কপিল শর্মা ভাল বন্ধু বলেই পরিচিত। কিন্তু কপিলকে কেন্দ্র করে গড়ে ওঠা সাম্প্রতিক বিতর্কে বন্ধুর পাশে দাঁড়ালেন না সালমান ।

বরং এক জন বিবেকবান মানুষের মতো কপিলের প্রতি উচ্চারণ করলেন কিছু সময়োপযোগী সতর্কবার্তা।

 

‘দা কপিল শর্মা শো’-এর টিমে বর্তমানে ভাঙন ধরেছে। একের পর এক টিম মেম্বার কপিলের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ করে তাঁর সঙ্গে কাজ করতে অস্বীকার করছেন। বিষয়টা শুরু হয়েছিল কপিলের শো-এর অন্যতম সম্পদ সুনীল গ্রোভারের সঙ্গে কপিলের ঝামেলার পর থেকেই।

 

 শোনা গিয়েছিল, অস্ট্রেলিয়া থেকে ফেরার পথে প্লেনে সুনীলকে নাকি যাচ্ছেতাই ভাবে অপমান করেন কপিল। এমনকী সুনীলের গায়ে হাত পর্যন্ত তোলেন। তার পরেই কপিলের টিম থেকে বেরিয়ে যাওয়ার কথা ঘোষণা করেন সুনীল। সুনীলের অনুসরণে আরও বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীও কপিলের টিম ত্যাগ করেন। তাঁদেরও অভিযোগ ছিল, খ্যাতির অহঙ্কারে তাঁদের সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করছেন কপিল।

এ বার এই বিষয়ে মুখ খুললেন সালমন।  

 

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কপিলকে নিয়ে কথা বলতে গিয়ে সালমান বলেন, ‘নিজের স্টারডম নিজের নিয়ন্ত্রণে রাখা অত্যন্ত জরুরি। আমি এখন আমার কেরিয়ারের সেই উচ্চতায় পৌঁছেছি, যেখানে মানুষ সব সময়ে আমার চাটুকারিতা করে। এ রকম অবস্থায় কোনটা ঠিক, কোনটা ভুল বুঝে ওঠা খুব কঠিন হয়। সেই কারণে আমি সব সময়ে আমার পরিবার আর বন্ধুদের কথা শুনে চলি। কারণ এঁরাই হলেন সেই সমস্ত মানুষ, যাঁরা মাটির সঙ্গে আমার সংযোগ অক্ষুণ্ন রাখেন, আমাকে হাওয়ায় উড়ে যেতে দেন না। ’ 

সালমানের এ বক্তব্য শুনে কারোরই বুঝতে অসুবিধা হয়নি যে, আপাতদৃষ্টিতে নিজেকে নিয়ে কথা বললেও তাঁর আক্রমণের মূল লক্ষ্য কপিল। অতিদর্প যে সর্বদাই ক্ষতিকর, তা-ই যেন কপিলকে মনে করিয়ে দিলেন সালমান ।

 


Top