স্বামীকে খুন করে বাক্সবন্দী করল স্ত্রী | daily-sun.com

স্বামীকে খুন করে বাক্সবন্দী করল স্ত্রী

ডেইলি সান অনলাইন     ২০ মার্চ, ২০১৭ ০৮:০৮ টাprinter

স্বামীকে খুন করে বাক্সবন্দী করল স্ত্রী

 

স্বামীকে খুন করে বাক্সবন্দী করে ফেরার স্ত্রী। ঘটনাটি ঘটেছে মোহালিতে। অভিযুক্ত স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৪০ বছরের একম সিং ধীলনের বাক্সবন্দী দেহ উদ্ধার হয় তাঁরই ভাড়া বাড়ি সংলগ্ন একটি গাড়ির মধ্যে থেকে। পুলিশের দাবি, একম সিংয়ের স্ত্রী তার স্বামীকে খুন করার কথা স্বীকার করেছে। এই কাজে তাকে সহযোগিতা করেছে তার ভাই ও ভাইয়ের বন্ধু।     
 

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মহিলা কংগ্রেসের এক প্রাক্তন বিধায়কের ‌আত্মীয়। পুলিশ ইতিমধ্যেই  মহিলার মা, ভাই এবং আরও দু’‌জনকে এই খুনের ঘটনায় গ্রেপ্তার করেছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে  পারে, ঘটনার ১৫ দিন আগে মোহালিতে বাড়ি ভাড়া নেন ওই ব্যক্তি। তাঁর সঙ্গে স্ত্রী ও দুই সন্তান থাকত। শনিবার রাতে একম সিংকে খুনের পর তাঁর দেহ বাক্সবন্দী করা হয়।

 

বাক্সটিকে নিজেদের গাড়ির ডিকিতে তোলে ওই মহিলা। বাক্সটি ভারী থাকায় গাড়িতে তুলতে অসুবিধা হচ্ছিল। এক রিকশা চালককে ডেকে বাক্সটি ধরতে বলে ওই মহিলা। হাতে রক্ত লেগে যাওয়ায় রিকশা চালকের ওই মহিলার ওপরে সন্দেহ হয়। তিনি সঙ্গে সঙ্গে খবর দেন স্থানীয় থানায়। তারপর থেকে মৃতের স্ত্রীর কোনও খোঁজ মিলছিল না। খবর পেয়ে পুলিশ এসে গাড়ির ডিকি থেকে বাক্সটি বের করে। উদ্ধার করা হয় একম সিং ধীলনের মৃতদেহ। সেখান থেকে একটি রিভলভারও উদ্ধার করেছে । পরে পুলিশ ওই মহিলাকে গ্রেপ্তার করে।  
 

একমের বাবা জসপাল সিং ঢিল্লোন জানান যে ১২ বছর বিয়ের পর স্বামী–স্ত্রী দু’‌জনে আলাদা থাকছিল। কিন্তু হঠাৎ কেন আবার একসঙ্গে থাকতে শুরু করল তার কারণ জানেন না। খুনের আগে দু’‌জনের মধ্যে ঝগড়া হয় বলে পুলিশ জানতে পেরেছে। 

 

সুত্রঃ আজকাল 

 

 


Top