ইশান্তের অখেলোয়াড় সুলভ আচরণ!(ভিডিও) | daily-sun.com

ইশান্তের অখেলোয়াড় সুলভ আচরণ!(ভিডিও)

ডেইলি সান অনলাইন     ২০ মার্চ, ২০১৭ ০৫:৫৯ টাprinter

ইশান্তের অখেলোয়াড় সুলভ আচরণ!(ভিডিও)

 

 

ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ শুরুর আগেই কথার যুদ্ধ শুরু হয়। যুদ্ধটা শুরু করেন ভারতের স্পিনার হরভজন সিং। এক টুইটে তিনি লিখেছিলেন, অস্ট্রেলিয়া যদি ভালোও খেলে তাহলেও ভারত এই সিরিজ ৩-০ তে জিতবে।
 

তবে ৪ ম্যাচের এই সিরিজের প্রথমটাতেই জিতে হরভজনের কথার মোক্ষম জবাব দিয়েছে অস্ট্রেলিয়া।প্রথম টেস্ট জিতে হরভজনের কথার পাল্টা জবাব দিতে থাকেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটাররা। অনেকেই হরভজনের কথাকে ব্যঙ্গও করেন।

পরের টেস্টেই ঘুরে দাঁড়ায় ভারত। তবে কথার যুদ্ধ থামে না। দ্বিতীয় টেস্টে যুদ্ধ যেন মাঠেও চলে। দুই অধিনায়ক ও ক্রিকেটারদের মধ্যে বেশ কয়েকবার তর্কও হয়।আর ভারতের পেসার ইশান্ত শর্মা যেভাবে স্লেজিং করেন তার ভিডিও ভাইরাল হয় মুহূর্তেই। অনেকটা হিংস্র প্রাণির মতো স্লেজিং করেন ইশান্ত।

দ্বিতীয় টেস্ট জয়ের পর ভারতের অধিনায়ক বিরাট কোহলি গুরুতর অভিযোগ আনেন স্মিথের বিরুদ্ধে। তিনি নাকি রিভিউ নিতে ড্রেসিং রুমের সাহায্য নিয়েছেন। তবে কোহলির অভিযোগ অস্বীকার করেন স্মিথ।

তৃতীয় টেস্ট শুরুর আগেও কথার যুদ্ধ চলে। তবে এর জবাব মাঠেই দিতে চেয়েছিলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। জবাব অবশ্য প্রথম ইনিংসে দিয়েছে তারা।তবে পাল্টা জবাব ভারতও দিয়েছে। অস্ট্রেলিয়ার রানের পাহাড় টপকে লিডও নিয়েছিল স্বাগতিকরা। তৃতীয় টেস্ট অবশ্য ড্র হয়েছে।

তবে এই টেস্টেও খবরের শিরোনাম হলেন পেসার ইশান্ত শর্মা। রেগে গিয়ে অস্ট্রেলিয়ার ওপেনার ম্যাট রেনশোকে বল ছুঁড়ে মারেন ইশান্ত।ইনিংসের ২৯তম ওভারের ঘটনা। বল করতে আসেন ইশান্ত শর্মা। তখন স্ট্রাইকে ছিলেন রেনশো। কিন্তু সাইড স্ক্রিনের সামনে কিছু হওয়ায় ব্যাট করা থামিয়ে দেন রেনশো। বাধ্য হয়েই দাঁড়িয়ে পড়তে হয় ইশান্তকেও।

কিন্তু রেগে গিয়ে বল ছুঁড়ে মারেন ইশান্ত। স্ট্যাম্পের বাইরে দিয়ে বলটি উইকেটরক্ষক ঋদ্ধিমান শাহর হাতে জমা পড়ে।ইশান্তের ওই ওভারেই অবশ্য আউট হন অস্ট্রেলিয়ার এ ওপেনার। ইশান্তের একটি ফুল লেনথ ডেলিভারি সরাসরি গিয়ে লাগে রেনশোর প্যাডে। এলবিডব্লিউ দেন আম্পায়ার। 

 

 


Top