কুইজবাজ বিজয়ীদের পুরস্কার হস্তান্তর করলো আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড | daily-sun.com

কুইজবাজ বিজয়ীদের পুরস্কার হস্তান্তর করলো আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড

ডেইলি সান অনলাইন     ১৯ মার্চ, ২০১৭ ১৯:২৮ টাprinter

কুইজবাজ বিজয়ীদের পুরস্কার হস্তান্তর করলো আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড

 ১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, সম্প্রতি কুইজ প্রতিযোগিতা ‘কুইজবাজ’-এর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড অনলাইন ভিত্তিক একটি কুইজ প্রতিযোগিতা আয়োজন করে। ১৮,৪১০ জন প্রতিযোগি ২০ দিন ধরে এ প্রতিযোগিতায় অংশ নেন এবং তাদের ১০টি প্রশ্নের উত্তর দিতে বলা হয়। কুইজের উদ্দেশ্য ছিলো বাংলাদেশের বিভিন্ন বিষয় এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর কার্যক্রম সম্পর্কে অবগত করা।

 

এ প্রতিযোগিতার প্রথম পুরস্কার একটি আইফোন ৭ বিজয়ী ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের শিক্ষার্থী নাদিম হুসাইন, দ্বিতীয় পুরস্কার একটি ৪৩ ইঞ্চি সনি এলইডি টিভি বিজয়ী ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের শিক্ষার্থী তাসনীম জান্নাত সুলতান এবং তৃতীয় পুরস্কার একটি আসুস জেন ওয়াচ ২ বিজয়ী সরকারি তিতুমীর কলেজের গণিত বিভাগের শিক্ষার্থী সোহানা আফরোজ।

 

বিজয়ীদের মধ্যে পুরস্কার হস্তান্তর অনুষ্ঠানে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর এমডি এবং সিইও মমিনুল ইসলাম বলেন, “আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড সবসময় একটি ক্ষেত্র প্রদান করে তরুণদের উন্নয়ন বৃদ্ধি করার সুযোগ খুঁজেছে এবং আইপিডিস-এর পক্ষ থেকে কমিউনিটি ইন্টারেস্ট তৈরি করেছে। আমরা বিশ্বাস করি, এ ধরনের প্রতিযোগিতা আজকের তরুণদের জন্য সম্ভাবনা সৃষ্টি করবে এবং আগামী বছরগুলোতে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে উৎসাহ যোগাবে”।

 


-->
Top