ডিলারদের কাছে উৎপাদন দক্ষতাকে তুলে ধরতে ইউনিটেক ফ্যাক্টরিতে হলো সেলস কনফারেন্স | daily-sun.com

ডিলারদের কাছে উৎপাদন দক্ষতাকে তুলে ধরতে ইউনিটেক ফ্যাক্টরিতে হলো সেলস কনফারেন্স

ডেইলি সান অনলাইন     ১৫ মার্চ, ২০১৭ ০৬:১৩ টাprinter

ডিলারদের কাছে উৎপাদন দক্ষতাকে তুলে ধরতে ইউনিটেক ফ্যাক্টরিতে হলো সেলস কনফারেন্স


 সাভারের কবিরপুর বাণিজ্যিক এলাকার নিজস্ব ফ্যাক্টরিতে হয়ে গেল ইউনিটেক প্রডাক্টস (বিডি)লিঃ এর দিনব্যাপী সেলস কনফারেন্স।দিনব্যাপী কনফারেন্সটি অনুষ্ঠিত হয় শনিবার, ১১ই মার্চ, ২০১৭। সারা বাংলাদেশ থেকে প্রায় ৩১০ জন ডিলার এই কনফারেন্সটিতে অংশগ্রহণ করেন এবং ইউনিটেকর ফ্যাক্টরিটি ঘুরে দেখার সুযোগ পান।

 

এসময় ইউনিটেকর ব্যবস্থাপনা পরিচালক, জনাব ইঞ্জি. আনিস আহমেদ ডিলারদের উদ্দেশে বক্তব্য রাখেন এবং ইউনিটেক কে বাংলাদেশের সেরা ইলেক্ট্রনিক ব্র্যান্ড হিসেবে গড়ে তুলার আশ্বাস ব্যাক্ত করেন।একই সাথে তিনি ডিলারদের মাধ্যমে ইউনিটেক পণ্যকে বাংলাদেশের প্রতিটি ঘরে পৌঁছে দেবার কথা বলেন।পরে তিনি ডিলারদের সাথে একটি সরাসরি অংশগ্রহণমূলক সেশন করেন যেখানে ইউনিটেক পণ্যের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।এবং পরবর্তীতে তিনি তিনটি নতুন মডেলসহ ইউনিটেক স্মার্ট টিভির মোড়ক উন্মোচন করেন। 

 

পরবর্তীতে, জনাব ইঞ্জি. আনিস আহমেদ, জাতীয় এবং বিভাগীয় পর্যায়ে সেরা ডিলারদের হাতে সার্টিফিকেট, ক্রেস্ট ও প্রাইজ বন্ড তুলে দেন।বিজয়ীরা হলেন, রুপালি ইলেক্ট্রনিক্স (জাতীয় সেরা), লিয়া এন্টারপ্রাইজ (২য় জাতীয় সেরা), মদিনা ইলেক্ট্রনিক্স ((৩য় জাতীয় সেরা), সুন্দরবন ইলেক্ট্রনিক্স (ঢাকা বিভাগ), আলাউদ্দিন ইলেক্ট্রনিক্স (চিটাগং বিভাগ), শান্ত ইলেক্ট্রনিক্স (রাজশাহী রংপুর বিভাগ), নুরুল এন্টারপ্রাইজ (খুলনা বিভাগ), ফেয়ার ভিউ ইলেক্ট্রনিক্স (বরিশাল বিভাগ) ও ফিডব্যাক কমিউনিকেসান (সিলেট বিভাগ)। কনফারেন্সটিতে আরও বক্তব্য রাখেন ইউনিটেকের বিজনেস ডেভেলপমেন্ট অ্যাণ্ড প্ল্যানিং ম্যানেজার জনাব এ.কে.এম. হামিদুর রহমান; সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট ম্যানেজার জনাব এ.টি.এম. আখতার হোসেন ও ইউনিটেকের সেলস ম্যানেজার ডিলার চ্যানেল জনাব জাকির হোসেন।

 

 

 


Top