এই টেলি-অভিনেত্রীর আসল পরিচয় জানেন? লুকটাই পাল্টে ফেলেছেন তিনি! | daily-sun.com

এই টেলি-অভিনেত্রীর আসল পরিচয় জানেন? লুকটাই পাল্টে ফেলেছেন তিনি!

ডেইলি সান অনলাইন     ১৭ ফেব্রুয়ারী, ২০১৭ ১৭:১৫ টাprinter

এই টেলি-অভিনেত্রীর আসল পরিচয় জানেন? লুকটাই পাল্টে ফেলেছেন তিনি!

 

 

‘দীপ জ্বেলে যাই’ হোক বা ‘খোকাবাবু’ ধারাবাহিক, নায়িকা না হয়েও দর্শকদের নজর থাকে রূপসা চক্রবর্তীর উপর। টেলি-ধারাবাহিক ছাড়াও আকাশ ৮-এ একটি রান্নার শো হোস্ট করতেও দেখা গিয়েছে তাঁকে। রূপসার ইউএসপি অবশ্যই তাঁর অপূর্ব সুন্দর চোখ এবং হাসি। এত নির্মল হাসি যে দেখেই সবার ভাল লেগে ‌‌যায়। তার সঙ্গে একটা কথা বলতেই হয়। রূপসা খুবই ব্যক্তিত্বসম্পন্না। 

 

 

কিন্তু অনেকেই জানেন না রূপসার আসল পরিচয়। বাংলা টেলিভিশন জগতে যে প্রোডাকশন হাউসগুলির দাপট সবচেয়ে বেশি তার মধ্যে একটি হল ব্লুজ। এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অনেকগুলিই ‘ব্লুজ’-এর প্রযোজনা। ‘দীপ জ্বেলে যাই’ ও ‘খোকাবাবু’ তো রয়েছেই, পাশাপাশি রয়েছে ‘রাখিবন্ধন’। এই প্রযোজনা সংস্থার কর্ণধার স্নেহাশিস চক্রবর্তীর স্ত্রী  রূপসা।

 

 

স্নেহাশিস চক্রবর্তী ও রূপসার বিয়ে হয়েছে বহুদিন। ওঁদের ছেলের নাম রূপস্নাত। কিন্তু রূপসাকে এখন যেমন দেখেন টেলিভিশনের দর্শক, আগে কিন্তু ঠিক তেমনটা দেখতে ছিলেন না। 

 

 

বলতেই হবে অসাধারণ একটি মেকওভার ঘটিয়েছেন রূপসা। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তাঁর রূপ যেন আরও খুলে গিয়েছে। আর অভিনয়ের কথা যদি ধরা যায়, তবে বিশেষ চ্যালেঞ্জিং চরিত্রে এখনও অবধি তাঁকে দেখা যায়নি। যে চরিত্রগুলি করেন, সেগুলিতে খুব বেশি অভিনয়ের সুযোগ নেই। সেজেগুজে, মাপা কিছু অভিব্যক্তিতেই শেষ। তবে এর জন্য রূপসার কিছু করণীয় নেই। চিত্রনাট্য তাঁকে সেই সুযোগ দেয়না হয়তো। কিন্তু টেলি-অভিনয়ে তিনি যে অত্যন্ত স্বচ্ছন্দ, সেটা বলতেই হবে। আশা করা যায়, ভবিষ্যতে কোনও ভিন্নধারার চরিত্রেও দেখা যাবে রূপসাকে। 

 

এবেলা

 

 

 


-->
Top