আ. লীগের সংসদীয় দলের বৈঠক ২৩ ফেব্রুয়ারি | daily-sun.com

আ. লীগের সংসদীয় দলের বৈঠক ২৩ ফেব্রুয়ারি

ডেইলি সান অনলাইন     ১৭ ফেব্রুয়ারী, ২০১৭ ১২:৩৭ টাprinter

আ. লীগের সংসদীয় দলের বৈঠক ২৩ ফেব্রুয়ারি

 

আওয়ামী লীগের সংসদীয় দলের বৈঠক ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টায় জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হবে। সংসদ সচিবালয়ের নবম তলায় অবস্থিত সরকারি দলের সভাকক্ষে বৈঠকটি অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সংসদীয় দলের নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সংসদ সচিবালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ আওয়ামী লীগদলীয় সব সংসদ সদস্যকে যথাসময়ে সভায় উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।


লিটন চৌধুরী আ’লীগের সংসদীয় দলের সম্পাদক নির্বাচিত: 

সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন আওয়ামী লীগের সংসদীয় দলের সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার জাতীয় সংসদ সচিবালয়ের গণসংযোগ বিভাগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নবম জাতীয় সংসদের হুইপ লিটন চৌধুরী বুধবার চলতি সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।


বর্তমানে তিনি সংসদ কমিটি এবং বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়া তিনি নবম সংসদে নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন।

 


Top