লোটো’র মেগা আউটলেট উদ্বোধন | daily-sun.com

লোটো’র মেগা আউটলেট উদ্বোধন

ডেইলি সান অনলাইন     ১৩ ফেব্রুয়ারী, ২০১৭ ০৭:৪১ টাprinter

লোটো’র মেগা আউটলেট উদ্বোধন

 

লোটো’র আরো একটি মেগা আউটলেট এখন ঢাকায়! আড়ম্বরপূর্ণ ও জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ ১৩ ফেব্রুয়ারি ২০১৭, এলিফ্যান্ট রোডে প্রায় ৫ হাজার ১ শত বর্গফুট আয়তনের এই ১৪০তম লোটো আউটলেটটি ফিতা কেটে উদ্বোধন করেন লোটো বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম ও ব্র্যাক ব্যাংক লি: এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা ফরহাদ হোসেন। সেই সাথে লোটো বাংলাদেশ-এর ২০১৭ ক্যাম্পেইন “লেইটস রান” উদ্বোধন এবং লোটো শপিং ফেস্টিভালের ভাগ্যবান বিজয়ীদের র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে নির্বাচন করা হয়।  

 

বাংলাদেশের মানুষকে স্বাস্থ্য সচেতন হয়ে ওঠার আহ্বান জানিয়ে ২০১৭ সালের শুরুতে লোটো বাংলাদেশ তাদের নতুন স্লোগান “লেইটস রান” ক্যাম্পেইন শুরু করলো। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লোটো বাংলাদেশ-এর বিপণন উপদেষ্টা এস.কিউ. হাসান, প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ব্র্যাক ব্যাংক লি: এর কর্পোরেট ব্যাংকিং এর প্রধান শেখ মো: আশফাক। লোটো বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম বলেন, “এই দেশের তরুণদের পছন্দের সাথে তাল মিলিয়ে বিশ্বসেরা ডিজাইন ও প্রযুক্তি সংমিশ্রণ করে লোটো তার নিত্য নতুন পণ্য উৎপাদন ও সরবরাহ করে আসছে। যার ফলে অল্প সময়ের মধ্যেই বাংলাদেশের তরুণদের পছন্দের ব্র্যান্ড হিসেবে লোটো পরিচিতি লাভ করে। লোটো’র জুতো দেয় পায়ের সঠিক ফিটনেস, চলার আনন্দ আর দুরন্ত গতি। লোটো’র স্পোর্টস্ শুগুলো ব্যবহার করে সকলে যেন নিয়মিত এক্সারসাইজের মাধ্যমে নিজেদের শারীরিক ফিটনেস ঠিক রাখতে আগ্রহী হয়, তাই বাংলাদেশের মানুষের জন্য লোটো এই শুগুলো দিচ্ছে একদম সাশ্রয়ী মূল্যে! পা মানুষের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ, তাই এর যত্নে সবসময় সচেতন থাকা উচিত।”

 

বর্তমানে লোটো’র রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন এএমএফ এনারটার্নসহ অ্যাডাপ্টো মেমরি ফোম, রিঅ্যাকটিভ আর্চ, পান্টোফ্লেক্স, ড্রাই-অফ-টেক, হিল্ কন্ট্রোল, ফুট-আর্চ-সাপোর্ট, ড্রাই-আউট ইত্যাদি টেকনোলজি সমৃদ্ধ আন্তর্জাতিকমানের সব স্পোর্টস্ শু।  সকল বয়সের জন্যই রয়েছে লোটো পণ্য। জুতো ছাড়াও প্রতিষ্ঠানটির আউটলেটসমূহে লোটো ব্র্যান্ডের স্লিপার, ব্যাগ, ক্যাপ, টি-শার্টসহ বিভিন্ন ঋতুতে ব্যবহার উপযোগী নানা ধরনের অ্যাপারেলস্ও পাওয়া যাচ্ছে। 

 

এক্সপ্রেস লেদার প্রোডাক্টস্ লি: ২০১১ সাল থেকে বাংলাদেশে ইতালির বিশ্বখ্যাত লাইফ স্টাইল ব্র্যান্ড লোটো’র বাজারজাত শুরু করে। এলিফ্যান্ট রোডের আউটলেটটি লোটো বাংলাদেশ-এর জন্য একটি যুগান্তকারী মাইল ফলক। ক্রেতাদের আস্থা ও ভালোবাসা নিয়ে লোটো খুব দ্রুত উন্নতি করায় সবাই বেশ উচ্ছ্বসিত। লোটো’র আউটলেটসমূহ অত্যাধুনিক ওয়াইফাই প্রযুক্তি সমৃদ্ধ, তাই তরুণ ক্রেতারা এসে ফ্রি ওয়াইফাই স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারেন।

 

 


Top