কুমিল্লা ইপিজেড এ স্ট্যান্ডার্ড চার্টার্ড বিজনেস ডেভেলপমেন্ট কার্যালয় উদ্বোধন | daily-sun.com

কুমিল্লা ইপিজেড এ স্ট্যান্ডার্ড চার্টার্ড বিজনেস ডেভেলপমেন্ট কার্যালয় উদ্বোধন

ডেইলি সান অনলাইন     ১৩ ফেব্রুয়ারী, ২০১৭ ১৫:৫৬ টাprinter

কুমিল্লা ইপিজেড এ স্ট্যান্ডার্ড চার্টার্ড বিজনেস ডেভেলপমেন্ট কার্যালয় উদ্বোধন

 

সম্প্রতি কুমিল্লাতে স্ট্যান্ডার্ড চার্টার্ড কুমিল্লা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলে একটি নতুন বিজনেস ডেভেলপমেন্ট অফিস উদ্বোধন করেছে। ঢাকা, চট্টগ্রাম, আদমজি ও কর্ণফুলি ইপিজেড এর পর স্ট্যান্ডার্ড চার্টার্ডের এটি পঞ্চম সংযোজন। এই কার্যালয়ের মাধ্যমে কুমিল্লা ইপিজেড এর সাথে ব্যাংকের সার্বিক সেবা ও ব্যাবসায়িক লেনদেন বৃদ্ধি পাবে।

 

নতুন এ এই কার্যালয়ে চলমান এবং সম্ভাব্য ক্লায়েন্টদের মাঝে কৌশলগত সেবা প্রদান করা হবে। এছাড়াও ক্রমবর্ধমান এ সেবার মাধ্যমে ট্রেড সহায়তা প্রদান ও প্রাত্যহিক নির্দেশাবলি সংগ্রহ ও সংরক্ষণ করা হবে এবং ইপিজেড এলাকার ক্লায়েন্টদের জন্য সরাসরি সকল প্রকার বাণিজ্যিক লেনদেন ও প্রয়োজনীয় প্রমাণপত্র সরবরাহ সহ সকল সেবা নিশ্চিত করা সম্ভব হবে।

 

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর চীফ এক্সিকিউটিভ অফিসার জনাব আবরার এ. আনোয়ার, ট্রানজাকশন ব্যাংকিং প্রধান অপূর্ব জৈন, কমার্শিয়াল ব্যাংকিং প্রধান জনাব এনামুল হক, কুমিল্লা ইপিজেড এর জেনারেল ম্যানেজার মোঃ মেহবুব আলী সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও ব্যাংকের গুরুত্বপূর্ণ কয়েকজন ক্লায়েন্ট উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে বক্তৃতাকালে জনাব আবরার এ. আনোয়ার বলেন, “বাংলাদেশের অর্থনেতিক উন্নয়নের চালিকাশক্তি ক্রমবর্ধমান রপ্তানীমুখী শিল্পক্ষেত্রে সহায়তা প্রদান করতে পেরে আমরা গর্বিত। দেশের গুরুত্বপূর্ণ রপ্তানি প্রক্রিয়াকরণ জোন কুমিল্লা ইপিজেডে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের কার্যালয় স্থাপন করার মাধ্যমে গ্রাহকদের কাছাকাছি থেকে সেবা প্রদান করা সহজতর হবে বলে আমি মনে করি।”

 

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ১৯৯৪ সালে ঢাকা ইপিজেডে ব্যাংকিং সুবিধা প্রদানের মাধ্যমে ইপিজেড ক্লায়েন্টদের সাথে ব্যাংকিং সম্পর্ক প্রতিষ্ঠার সূত্রপাত করে।

 

 


-->
Top