ডায়মন্ড ওয়ার্ল্ডের খুলনা শাখার বর্ষপূর্তি উদযাপন | daily-sun.com

ডায়মন্ড ওয়ার্ল্ডের খুলনা শাখার বর্ষপূর্তি উদযাপন

ডেইলি সান অনলাইন     ১৩ ফেব্রুয়ারী, ২০১৭ ১৪:০৪ টাprinter

ডায়মন্ড ওয়ার্ল্ডের খুলনা শাখার বর্ষপূর্তি উদযাপন

 

জমকালো আয়োজনে পালন করা হলো ডায়মন্ড ওয়ার্ল্ডের খুলনা শাখার বর্ষপূর্তি। অনুষ্ঠানে কেক কেটে বর্ষপুর্তি উদযাপন করেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠারটির কর্তাব্যক্তিরা। বর্ষপূতি উপলক্ষে খুলনা শোরুমে ১২ ফেব্রুয়ারী ২০১৭ পর্যন্ত আগত কাস্টমারদের জন্য রয়েছে ডায়মন্ড জুয়েলারীর ওপর ৩০ ভাগ মূল্য ছাড়, গোল্ড জুয়েলারীর মেকিং চার্জ ফ্রি এবং শর্ত সাপেক্ষে ফ্রি ডায়মন্ড। 


এছাড়া ১৫ ফেব্রুয়ারী ২০১৭ পযর্ন্ত আসন্ন ভ্যালেনটাইন ডে কে আরো রঙ্গিন করার জন্য সারা দেশ ব্যাপি ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুমে ডায়মন্ড জুয়েলারীর উপর ৩০ শতাংশ ছাড় ঘোষনা করা হয়েছে। বাড়তি আকর্ষন হিসেবে প্রতিদিন প্রতিটি শোরুমের প্রথম কাস্টমারকে শর্ত সাপেক্ষে ফ্রি ডায়মন্ড সঙ্গে সঙ্গে প্রদান করা হবে। এছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুম থেকে ভাগ্যবান বিজয়ী দম্পতি নির্বাচিত করে ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে হেলিকাপ্টারে ভ্রমন করানো হবে, তাদেরকে নিয়ে থাকবে বিশেষ আয়োজন।

 


এক বার্তায় প্রতিষ্ঠানটির কর্নধার দিলীপ কুমার ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন ডায়মন্ড ওয়ার্ল্ড  এর লক্ষ্য শুধুই অর্থ উপার্জন করা না, আমাদের একটি সামাজিক দায়বদ্ধতা রয়েছে। যেকোন ঐতিহ্য লালন ও পৃষ্ঠপোষকতার জন্য ভবিষ্যতেও আমরা এধরণের যেকোন আয়োজনে আপনাদের পাশে থাকব। 

 


-->
Top