বিশ্ব ক্যান্সার দিবসে এ্যাপোলো হসপিটালের র‍্যালী | daily-sun.com

বিশ্ব ক্যান্সার দিবসে এ্যাপোলো হসপিটালের র‍্যালী

ডেইলি সান অনলাইন     ৪ ফেব্রুয়ারী, ২০১৭ ১৮:২১ টাprinter

বিশ্ব ক্যান্সার দিবসে এ্যাপোলো হসপিটালের র‍্যালী

 

 

 

৪ ফেব্রুয়ারি ২০১৭, বিশ্ব ক্যান্সার দিবস -  এই প্রতিপাদ্যকে সামনে রেখে, যৌথ এবং এককভাবে বিশ্বব্যাপী ক্যান্সারের প্রভাব কমানোর সচেতনতাকে সামনে রেখে, এ্যাপোলো হসপিটালস ঢাকা এবং রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস যৌথভাবে কর্মসূচির আয়োজন করে। এ্যাপোলো হসপিটালস ঢাকা থেকে সকাল ৯:০০ টায় একটি র‌্যালী বের হয়ে বসুন্ধরা অবাসিক এলাকা পর্যন্ত চলে।

প্রায় ৮০ জন অংশগ্রহণকারী র‌্যালীতে অংশ গ্রহণ করেন।

 

র‌্যালীটি ছাড়াও এ্যাপোলো হসপিটালস ঢাকার অডিটরিয়ামে ক্যান্সারে আক্রান্ত রোগী, স্থানীয় জনগন ও বিভিন্ন কর্পোরেট হাউজের কর্মকর্তাদের নিয়ে একটি সচেতনতামূলক স্বাস্থ্য বিষয়ক কর্মসূচিরও আয়োজন করে। অনুষ্ঠানে  ডাঃ কৈলাশ চন্দ্র মিশ্র, সিনিয়র কনসালটেন্ট রেডিয়েশন অনকোলজি, ডাঃ আবু জাফর মোহাম্মদ সালেহ্, কনসালটেন্ট ও কো-অর্ডিনেটর - এ্যাডাল্ট হেমাটোলজি, প্রফেসর ডাঃ মোহাম্মদ ফজলুল কবীর, সিনিয়র কনসালটেন্ট ও কোঅর্ডিনেটর- নিউক্লিয়ার মেডিসিন ও প্রফেসর ডাঃ তারিক- আল- নাসির, সিনিয়র কনসালটেন্ট ও কোঅর্ডিনেটর-হিস্টোপ্যাথোলজি,   ক্যান্সার রোগ ও এর সচেতনতা বিষয়ে আলেচনা করেন।  

 

১০০ এরও বেশী অংশগ্রহণকারী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ্যাপোলো হসপিটালস ঢাকা-এর চীফ অপারেটিং অফিসার, ডাঃ রত্নদ্বীপ চাস্কার, মো. এনায়েত উল্লাহ্ খান, ডিরেক্টর, বিজনেস ডেভেলপমেন্ট, ডাঃ প্রসাদ আর. মুগলিকার, ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস, ডাঃ আরিফ মাহমুদ, সিনিয়ার জেনারেল ম্যানেজার, মেডিকেল সার্ভিসেস সহ অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন। কর্মসূচিটি ক্যান্সারে আক্রান্ত রোগীদের জন্য ফলপ্রসূ এবং তথ্যপূর্ণ ছিল।

 

 


Top