খুলনায় দুর্বৃত্তদের গুলিতে ‘যুবলীগ’ নেতা নিহত | daily-sun.com

খুলনায় দুর্বৃত্তদের গুলিতে ‘যুবলীগ’ নেতা নিহত

ডেইলি সান অনলাইন     ৪ ফেব্রুয়ারী, ২০১৭ ১০:০৫ টাprinter

খুলনায় দুর্বৃত্তদের গুলিতে ‘যুবলীগ’ নেতা নিহত

 

দুর্বৃত্তদের গুলি ও বোমার আঘাতে খুলনার ফুলতলা উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি জনি মোল্লা (২৯) নিহত হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা রেল স্টেশনের অদূরে এ হামলার ঘটনা ঘটে।

জনি উপজেলার বেজেরডাঙ্গা এলাকার ইউসুফ মোল্লার ছেলে।  


এদিকে জেলা যুবলীগ সভাপতি কামরুজ্জামান জামাল নিহত জনি মোল্লাকে ইউনিয়ন যুবলীগের সহসভাপতি দাবি করলেও পুলিশ ও স্থানীয় যুবলীগ নেতারা ও  নিহত জনিকে চরমপন্থি বলে আখ্যা দেন।


ফুলতলা থানার ওসি আসাদুজ্জামান জানান, শুক্রবার রাতে বেজেরডাঙ্গা রেল স্টেশনের কাছে যুবলীগ নেতা জনি কয়েকজনের সঙ্গে কথা বলছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত জনি মোল্লাকে গুলি করে ও বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। স্থানীয়রা জনিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কে বা কারা এবং কী কারণে জনি মোল্লাকে হত্যা করেছে তা নিশ্চিত করতে পারেননি ওসি।


তিনি আরও জানান, নিহত জনি পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির (জনযুদ্ধ-সালাম বাহিনী) সেকেন্ড-ইন-কমান্ড। পুলিশ এক মাস আগে তাকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। চার দিন আগে সে জামিনে বের হয়।


জেলা যুবলীগ সভাপতি কামরুজ্জামান জামাল নিহত জনি মোল্লাকে ফুলতলা সদর ইউনিয়ন সহসভাপতি বলে জানিয়েছেন। তবে ফুলতলা উপজেলা যুবলীগের সাধারণ সম্পদক এস এম শহীদুল্লাহ প্রিন্স বলেন, নিহত জনি যুবলীগের কোনো নেতা-কর্মী ছিলেন না। তিনি চরমপন্থি হিসেবে পরিচিত। নিহত জনি মোল্লার নামে ডাকাতিসহ ৮টি মামলা রয়েছে।

 


Top