জঙ্গি হামলায় বাবা-মা হারানো শিশুর পাশে রোনালদো | daily-sun.com

জঙ্গি হামলায় বাবা-মা হারানো শিশুর পাশে রোনালদো

ডেইলি সান অনলাইন     ২৪ জানুয়ারী, ২০১৭ ১৫:১১ টাprinter

জঙ্গি হামলায় বাবা-মা হারানো শিশুর পাশে রোনালদো

 

গত বছর নভেম্বরে লেবাননের বেইরুটে আইএস জঙ্গিরা একটি বাস উড়িয়ে দিয়েছিল। সেই বাসে ছিল তিন বছরের শিশু হায়দার মুস্তাফা।

তার মা-বাবা, দু’জনেই সঙ্গে সঙ্গে মারা যান। কিন্তু মা লীলা’র জন্য বেঁচে যায় হায়দার মুস্তাফা। সেই শিশুর পাশে দাঁড়ালেন ক্রিশ্চিয়ানো রোনালদো। হায়দারের বয়স এখন চার বছর। সে রিয়াল মাদ্রিদের ভক্ত।  


জঙ্গি বিস্ফোরণে তার বাবা-মা’র মারা যাওয়ার খবর বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ার পরই হায়দার’কে দেখতে বেইরুটে চলে যান রোনালদো। তারপর চাচা মুহাম্মদের সঙ্গে মাদ্রিদেও গিয়েছিল হায়দার। সেখানে রোনালদোর সঙ্গে তার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে।  


বাবা-মা মারা যাওয়ার পর অনাথ হয়ে যাওয়া হায়দার’কে পাকাপাকিভাবে লন্ডনে তার কাছে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন চাচা মুহাম্মদ।

 রোনালদো জানিয়েছেন, তিনিও এই উদ্যোগের পাশে আছেন। হায়দারের উদ্দেশ্যে একটি শুভেচ্ছা বার্তা পাঠিয়ে রোনালদো বলেছেন, ‘তুমি এখন ভাল আছ জেনে আমি খুশি। ভবিষ্যতের জন্য তোমার প্রতি অজস্র শুভেচ্ছা। প্রার্থনা করছি তোমার স্বপ্ন ও ইচ্ছাগুলো যেন বাস্তবায়িত হয়। ’


হায়দরের চাচা বলেছেন, ‘বিস্ফোরণের খবর পেয়ে আমি বেইরুটে ছুটে গিয়েছিলাম। হাসপাতালে হায়দারের সঙ্গে প্রথম কথা বলার সময় ও জিজ্ঞাসা করেছিল, রিয়াল মাদ্রিদের জার্সিগুলো আছে তো?’


মুহাম্মদ আরও বলেছেন, বিস্ফোরণের পর প্রথম হায়দারের মুখে হাসি দেখেছিলাম রোনালদো দেখতে আসার সময়।  

-সূত্র: এবেলা

 


Top