নাপোলিতে আবারও ফিরলেন ম্যারাডোনা | daily-sun.com

নাপোলিতে আবারও ফিরলেন ম্যারাডোনা

ডেইলি সান অনলাইন     ১৮ জানুয়ারী, ২০১৭ ১৬:০০ টাprinter

 নাপোলিতে আবারও ফিরলেন  ম্যারাডোনা

 

 

আবারও নাপোলি, আবারও ম্যারাডোনা। ক্লাবটির সাথে ফুটবল ঈশ্বরের যেন আত্মার সম্পর্ক।

 আর্জেন্টিনার এই ফুটবল কিংবদন্তি নাকি এবার ইতালির এই ক্লাবটির দূত হতে যাচ্ছেন।  সান পাওলো স্টেডিয়ামে ফেরার ব্যাপারে নাপোলি ক্লাবের সভাপতি আউলেরিও দে লাওরেন্তিসের সঙ্গে ম্যারাডোনার আলোচনাও হয়েছে বলে জানা গেছে।  লাওরেন্তিস জানান, নাপোলির একটি দায়িত্ব নেয়ার খুবই কাছাকাছি আছেন ৫৬ বছর বয়সী ম্যারাডোনা।

 

ম্যারাডোনা তার ক্যারিয়ারের ৭ বছর নাপোলির হয়ে খেলেছেন। এই সময়ে ক্লাবটিকে দুটি সেরি আ শিরোপা, একটি ইতালিয়ান কাপ ও উয়েফা সুপার কাপের শিরোপা জেতান তিনি। ম্যারাডোনার নৈপুণ্যে ১৯৮৭ সালে প্রথমবারের মতো সেরি আ শিরোপা জেতে নাপোলি। সেই অর্জনের এবার ৩০তম বর্ষপূর্তিতে ক্লাবটিতে ফিরবেন সাবেক এই তারকা ফুটবলার।

 

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে নাপোলির সভাপতি বলেন, "আমরা রোমে এটা নিয়ে দীর্ঘ সময় আলোচনা করেছি। যত দ্রুত ম্যারাডোনা তার কর সংক্রান্ত বিষয়গুলো মেটাবেন, তখনই তিনি নাপোলির দূত হবেন।

"

 

ইতালির নেপলস শহরে ম্যারাডোনাকে শ্রদ্ধার পাত্র হিসেবে দেখা হয়। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী এই অধিনায়কেরও টান রয়েছে ক্লাবটির প্রতি। নেপলস অপেরা হাউজে এক অনুষ্ঠানে তিনি বলেছিলেন, বার্সেলোনা তাকে দ্বিগুন বেতন দিয়ে রাখতে চাইলেও তিনি ক্লাবটি ছেড়ে দিয়েছেন। কারণ তিনিও নাপোলিকে খুব ভালোবাসেন।

 


Top