আগামি ১১ আগস্ট ইংল্যান্ডে মুস্তাফিজের অস্ত্রোপচার | daily-sun.com

আগামি ১১ আগস্ট ইংল্যান্ডে মুস্তাফিজের অস্ত্রোপচার

ডেইলি সান অনলাইন     ৬ আগস্ট, ২০১৬ ১৭:৪৩ টাprinter

আগামি ১১ আগস্ট  ইংল্যান্ডে মুস্তাফিজের অস্ত্রোপচার

 

 

আগামী ১১ আগস্ট (বৃহস্পতিবার) অস্ত্রোপচার করা হবে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের। আজ শুক্রবার এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি)মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

 

জালাল ইউনুস জানান, আগামী ১১ আগস্ট ইংল্যান্ডের ফোর্টিয়াস হাসপাতালে অস্ত্রোপচার করা হবে মুস্তাফিজের। ওই হাসপাতালের অর্থোপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেস অস্ত্রোপচার করবেন। তার এই অস্ত্রোপচারের বিষয়টি তদারকি করবেন বিসিবি চিকি‍ৎসক দেবাশীষ চৌধুরী।

 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বিসিবি চিকি‍ৎসক দেবাশীষ বলেন, ‘অফিসিয়ালি আমাকে ভিসা করার জন্য বলা হয়েছে। আমি ইতিমধ্যে ভিসার জন্যে আবেদনও করে ফেলেছি। এখন ভিসা হলেই আমি রওনা হব।’ তার সাথে আর কেউ যচ্ছে কিনা? জানতে চাইলে তিনি বলেন, ‘এ ব্যাপারে আমি কিছু জানি না। তবে সম্ভাবত আমাকে একাই পাঠাচ্ছে।’

 

প্রসঙ্গত, কাঁধের পুরানো এই ইনজুরি পুরোপুরি নির্মূল করতে গত ২ আগস্ট ম্যানচেস্টারের বিশেষজ্ঞ শল্য চিকিৎসক লেনার্ড ফ্রাঙ্ককে দেখান মুস্তাফিজ। কিন্তু তিনি ২২ আগস্টের আগে অপারেশন করতে পারবেন না জানালে অ্যান্ড্রু ওয়ালেসের শরনাপন্ন হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। কারণ ২০০৬ সালে ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারকে একই ধরনের সফল অস্ত্রোপচার করেছিলেন ওয়ালেস। এ জন্য তাকেই বেশি নির্ভযোগ্য বলে মনে করছে বিসিবি।


Top