জমে উঠেছে পাকিস্তান ইংল্যান্ডের লড়াই! | daily-sun.com

জমে উঠেছে পাকিস্তান ইংল্যান্ডের লড়াই!

ডেইলি সান অনলাইন     ৬ আগস্ট, ২০১৬ ১৭:১৮ টাprinter

জমে উঠেছে পাকিস্তান ইংল্যান্ডের লড়াই!

এজবাস্টনে প্রথম দুই দিন ছিল পাকিস্তানের। তৃতীয় দিনও তারা বেশ দাপট দেখাল। কিন্তু বোলারদের পর দুই ইংলিশ ওপেনিং ব্যাটসম্যান স্বাগতিকদের লড়াইয়ে রেখেছেন। টেস্ট ক্রিকেটের সৌন্দর্য ফুটে উঠেছে পাকিস্তান-ইংল্যান্ড তৃতীয় টেস্টে। এর মধ্যে দ্বিতীয় ইনিংসে ১৭ রানের লিড নিয়েছে ইংলিশরা। দ্বিতীয় ইনিংসে তাদের সংগ্রহ কোনো উইকেট না হারিয়ে ১২০ রান।

 

পাকিস্তানের প্রথম ইনিংস শেষ হয় ৪০০ রানে। ১০৩ রানের লিড। ক্রিস ওকস ও ক্রিস ব্রড ৩ উইকেট করে নিলেন। আজহার আলির সেঞ্চুরির পর আর একটি ফিফটি হয়েছে। সেটি অধিনায়ক মিসবাহ-উল হকের। ৫৬ রান করেছেন বর্ষীয়ান ব্যাটসম্যান। সরফরাজ আহমেদের সাথে ষষ্ঠ উইকেটে ৬২ রানের গুরুত্বপূর্ণ জুটিও গড়েছেন। সরফরাজ ৪৬ রান করেছেন। এর আগে অভিজ্ঞ ইউনিস খান ইনিংসটাকে তেমন বড় করতে পারেননি। ফিরেছেন ৩১ রান নিয়ে।

 

শেষের ৫ উইকেট ৪২ রানে হারিয়েছে পাকিস্তান। ব্রড করেছেন মূল সর্বনাশ। এরপর দিনের বাকি ৩৫ ওভার পাকিস্তানকে হতাশ করেছেন অ্যালিস্টার কুক ও অ্যালেক্স হেলস। সেঞ্চুরি পার্টনারশিপ তাদের। ইংলিশ অধিনায়ক কুকের ব্যাটের ধারাবাহিকতা আছে। ৬৪ রানে অপরাজিত তিনি। ঠিক ৫০ রান নিয়ে চতুর্থ দিনের খেলা শুরুর অপেক্ষায় হেলস। ৪ ম্যাচের টেস্ট সিরিজে এখন ১-১ এ সমতা। লর্ডসে পাকিস্তান জেতার পর ওল্ড ট্রাফোর্ডে ইংল্যান্ড জিতেছে। 


Top