বৃষ্টির পর মাহমুদ উল্লাহর বিদায় | daily-sun.com

বৃষ্টির পর মাহমুদ উল্লাহর বিদায়

ডেইলি সান অনলাইন     ১২ জানুয়ারী, ২০১৭ ১২:০৫ টাprinter

বৃষ্টির পর মাহমুদ উল্লাহর বিদায়

 

ওয়েলিংটন টেস্টের প্রথম দিনে বেরসিক বৃষ্টির শংকা ছিলই। তবে তা যে এভাবে বারবার এসে হানা দেবে তা কে জানত? লাঞ্চের পর খেলা শুরু হতেই আবারও বৃষ্টি।

খেলা বন্ধ হয়ে গেল। অপরাজিত দুই ব্যাটসম্যান মমিনুল হক এবং মাহমুদ উল্লাহ রিয়াদ দলকে ভরসা জুগিয়ে যাচ্ছিলেন। কিন্তু বৃষ্টি থামতেই বিপত্তি। অদ্ভূত এক শট খেলে আউট হয়ে গেলেন ৬৪ বলে ২৬ রান করা মাহমুদ উল্লাহ!


অফস্ট্যাম্পের অনেক বাইরের বল অযথাই খোঁচা মারতে গেলেন তিনি। এমন একটা শট অন্তত মাহমুদ উল্লাহর মত নির্ভরযোগ্য ব্যাটসম্যানের কাছ থেকে আশা করা যায় না। ফলাফল যা হওয়ার তাই হলো। খুব সহজেই বলটি গ্লাভসবন্দী করলেন উইকেটকিপার ওয়েটলিং। শুরু থেকেই দারুণ বোলিং করতে থাকা নেইল ওয়েগনারের প্রথম উইকেট এটি।


অন্যপ্রান্তে দারুণ ব্যাট করছেন দীর্ঘদিন পর পর মাঠে নামার সুযোগ পাওয়া মমিনুল হক। এই রিপোর্ট লেখা পর্যন্ত তিনি ১০৯ বলে ৬৩ রানে অপরাজিত আছেন। মমিনুলের নতুন সঙ্গী হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব উইকেটে এসেই ওয়েগনারকে ব্যাকওয়ার্ড স্কয়ার লেগ দিয়ে দারুণ এক চার হাঁকিয়েছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ১৫৪। দিনের আরও ১৫ ওভার খেলা বাকী।

 


Top