বর্ণাঢ্য আয়োজনে পালিত হচ্ছে কালের কণ্ঠ'র সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী | daily-sun.com

বর্ণাঢ্য আয়োজনে পালিত হচ্ছে কালের কণ্ঠ'র সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী

ডেইলি সান অনলাইন     ১০ জানুয়ারী, ২০১৭ ১৭:২২ টাprinter

বর্ণাঢ্য আয়োজনে পালিত হচ্ছে কালের কণ্ঠ'র সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী

 

'আংশিক নয় পুরো সত্য' এই স্লোগান নিয়ে ২০১০ সালের ১০ জানুয়ারি যাত্রা শুরু করা কালের কণ্ঠ'র সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ মঙ্গলবার। সে হিসেবে আজ ১০ জানুয়ারি অষ্টম বছরে পদার্পণ করল দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠ। বর্ণাঢ্য আয়োজন ও ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় পালিত হচ্ছে দেশের শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক কালের কণ্ঠ'র সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী। 

 


মাত্র সাত বছরেই অগণিত পাঠকের ভালোবাসায় সিক্ত হয়েছে দেশের অন্যতম জনপ্রিয় এই দৈনিক। বস্তুনিষ্ঠ ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয় শীর্ষস্থানীয় দৈনিক কালের কণ্ঠ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ থেকে তিন দিনব্যাপী প্রকাশিত হচ্ছে বিশেষ ক্রোড়পত্র। কালের কণ্ঠ’র প্রধান কার্যালয় সাজানো হয়েছে বর্ণিল সাজে। আজ দিনভর দেশের নানা শ্রেণি-পেশার বিশিষ্টজনদের পদভারে মুখরিত জনপ্রিয় এই পত্রিকার প্রধান কার্যালয়।

 


ইতিমধ্যেই অনেক বিশিষ্টজন এসে শুভেচ্ছা জানিয়েছেন কালের কণ্ঠ পরিবারকে। এসেছেন বিশিষ্ট সাংবাদিক দৈনিক সমকাল সম্পাদক গোলাম সরওয়ার, ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ, বিএনপির সিনিয়র নেতা আলতাফ হোসেন চৌধুরী, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান, সাবেক মুখ্যসচিব সাদাত হোসাইন, জাপার প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর প্রমুখ। এ ছাড়াও শুভেচ্ছা জানাতে এসেছেন শো-বিজ তারকারা।


বাংলাদেশ পুলিশ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি), মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি-ডিএমপি), র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন এর পক্ষ থেকে তাদের প্রতিনিধিরা শুভেচ্ছা নিয়ে এসেছেন। এ ছাড়াও এখনও নিয়মিত সশরীরে ও প্রতিনিধির মাধ্যমে এসে শুভেচ্ছা জানাচ্ছেন বিশিষ্টজনরা।  


কালের কণ্ঠ'র সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং অষ্টম বছরে পদার্পণের শুভক্ষণ উদযাপন করা হয়েছে গতকাল সোমবার সন্ধ্যায়। বসুন্ধরা আবাসিক এলাকার ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনফারেন্স হলে কেক কেটে শুভক্ষণের সূচনা করেন দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। তিনি কালের কণ্ঠ এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের অন্যান্য সংবাদমাধ্যমের সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে নিয়ে কেক কাটেন। কালের কণ্ঠ তার সাফল্যের ধারাবাহিকতা অক্ষুণ্ন রেখে আরো এগিয়ে যাবে বলে ওই সময় আশাবাদ ব্যক্ত করেন সায়েম সোবহান আনভীর।  

 


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ সম্পাদক ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এর সিইও নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের এডিটর ইন চিফ আলমগীর হোসেন, ডেইলি সানের ভারপ্রাপ্ত সম্পাদক আমির হোসেন, কালের কণ্ঠ'র উপদেষ্টা সম্পাদক অমিত হাবিব, নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, যুগ্ম সম্পাদক তৌহিদুর রহমান, চৌধুরী আফতাবুল ইসলাম, রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এর নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীব, কালের কণ্ঠ'র বিজ্ঞাপন বিভাগের প্রধান জেড এম আহমেদ প্রিন্সসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সাংবাদিক ও কর্মকর্তারা।

 


Top