ব্রাজিলের মিডিয়া বললো, ‘নেইমার লোভী'! | daily-sun.com

ব্রাজিলের মিডিয়া বললো, ‘নেইমার লোভী'!

ডেইলি সান অনলাইন     ৬ আগস্ট, ২০১৬ ১৪:১১ টাprinter

ব্রাজিলের মিডিয়া বললো, ‘নেইমার লোভী'!

নেইমারকে ব্রাজিলের মিডিয়া বললো 'লোভী'! তার লোভের কারণেই নাকি রিও অলিম্পিক গেমস ফুটবলে প্রথম ম্যাচে জিততে পারেনি ব্রাজিল। অলিম্পিকে ফুটবল টুর্নামেন্টের প্রথম সোনা জয়ের মিশন পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের। কিন্তু ১০ জনের দল দক্ষিণ আফ্রিকার সাথে গোলশূন্য ড্র করেছে ব্রাজিল। রবিবার ইরাকের বিপক্ষে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচ নেইমারদের।

ব্রাসিলিয়ায় ৭০ হাজার দর্শকের সামনে ব্যর্থ স্বাগতিক দল। দর্শকদের দুয়ো শুনেছে ব্রাজিল দল ও নেইমার। শুক্রবার ২৭ বার বলের নিয়ন্ত্রণ হারিয়েছেন নেইমার। ইএসপিএন ব্রাজিল ছাড়েনি তাকে। তারা লিখেছে, "লোভী নেইমারই অলিম্পিক দলের সমস্যা।"

ব্রাজিলের সেরা সুযোগের দুটি পেয়েছিলেন নেইমার। কিন্তু অধিনায়ক গোল করতে পারেননি। প্রভাবশালী সংবাদপত্র ও গ্লোবো লিখেছে, "১৭ দিন ধরে যে প্র্যাকটিস করেছে তার উল্টোটা দেখাল ব্রাজিল। নেইমারও মিস করল।"

নেইমার একা নন। তোপের মুখে পড়েছেন মাত্রই ২৭ মিলিয়ন পাউন্ডে ব্রাজিলের পালমেইরাস থেকে ইংল্যান্ডের ম্যানচেস্টার সিটিতে সই করা ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসাস। খোলা জাল পেয়েও গোল করতে পারেননি। ১৯ বছরের জেসাস বলেছেন, "রাতে আমার ঘুম হবে না।"

খেলোয়াড়রা চাপে। কিন্তু ব্রাজিলের অলিম্পিক দলের কোচ রোজেরিও মিকালে পক্ষ নিচ্ছেন নেইমারের। বলেছেন, "বুঝতে হবে লম্বা ছুটি কাটিয়ে ও ফিরেছে। খেলার সাথে মানিয়ে নিতে সময় লাগে। সামনে ভালো করবে। ওর ওপর আমার দারুণ আস্থা।" 

যুদ্ধ আর ধ্বংসের মাঝ থেকে অলিম্পিকে আসা ইরাক দলও যে ব্রাজিলকে ছেড়ে কথা বলবে তা নয়। প্রথম ম্যাচে তারা ০-০ ড্র করেছে ডেনমার্কের বিপক্ষে। এখন টার্গেট করছে ব্রাজিলকে।


Top