রাজধানীতে ঘুষের টাকাসহ সওজ-এর উপসচিব গ্রেপ্তার | daily-sun.com

রাজধানীতে ঘুষের টাকাসহ সওজ-এর উপসচিব গ্রেপ্তার

ডেইলি সান অনলাইন     ৯ জানুয়ারী, ২০১৭ ০৯:৫৩ টাprinter

রাজধানীতে ঘুষের টাকাসহ সওজ-এর উপসচিব গ্রেপ্তার

 

ঘুষ নেয়ার সময় একজন উপসচিবকে হাতেনাতে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রবিবার রাতে রাজধানীর খিলগাঁওয়ের একটি ফাস্ট ফুডের দোকান থেকে নগদ ৫০ হাজার টাকাসহ মিজানুর রহমান নামে এ উপসচিবকে গ্রেফতার করা হয়। তিনি প্রেষণে সড়ক ও জনপথ অধিদফতরের আইন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।


দুদকের উপপরিচালক মোহাম্মদ ইব্রাহীম জানান, একটি পেট্রল পাম্পের মালিকানা নিয়ে বিরোধসংক্রান্ত বিষয়ে তদন্ত করছিলেন মিজানুর রহমান। তদন্ত রিপোর্ট পক্ষে করে দেয়ার কথা বলে সড়ক ও জনপথ থেকে ইজারাগ্রহীতা মাইনুদ্দিন চৌধুরীর কাছে ঘুষ চান মিজানুর রহমান। মাইনুদ্দিন চৌধুরীর অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদক এ অভিযান চালায়। এই তদন্ত প্রতিবেদনের জন্য মাইনুদ্দিনের কাছ থেকে এর আগে ১ লাখ ৯০ হাজার টাকা ঘুষ নেন মিজানুর রহমান। পরে তিনি আরও নয় লাখ টাকা দাবি করেন। এ বিষয়ে মাইনুদ্দিন অভিযোগ করেন দুদকের কাছে। সব আইনি প্রক্রিয়া শেষে রোববার রাতে দুদকের একটি দল খিলগাঁওয়ের ওই ফাস্ট ফুডের দোকানে অবস্থান নেয়। ঘুষের টাকাসহ মিজানকে গ্রেফতার করে তারা।


দুদক সূত্র জানিয়েছে, মিজানুর রহমানের বিরুদ্ধে খিলগাঁও থানায় ঘুষ গ্রহণ ও ক্ষমতার অপব্যবহার করার অভিযোগ দুদকের সহকারী পরিচালক মনিরুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। মামলার পর তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। আজ তাকে আদালতে হাজির করা হবে।

 


Top