আজ থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে ‘ম্যাজিক বাউলিয়ানা’ | daily-sun.com

আজ থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে ‘ম্যাজিক বাউলিয়ানা’

ডেইলি সান অনলাইন     ৫ জানুয়ারী, ২০১৭ ০৭:০৪ printer

আজ থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে ‘ম্যাজিক বাউলিয়ানা’

 

আজ থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে লোকসংগীত নিয়ে রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৬’। প্রতি শুক্র ও শনিবার রাত ৯টায় প্রচার হবে লোকসংগীতের প্রতিযোগিতামূলক এই অনুষ্ঠান। এতে মূল বিচারক হিসেবে আছেন ফরিদা পারভীন, কিরণ চন্দ্র রায়, শফি ম-ল। উল্লেখ্য, দেশের তরুণ প্রজন্মকে বাংলা লোকগানের চিরন্তন আবেদন ও শেকড়ের সাথে পরিচয় করানোর উদ্দেশ্যেই স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর ব্র্যান্ড ম্যাজিক এবং মাছরাঙা টেলিভিশন যৌথভাবে দ্বিতীয়বারের মত এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

 

গত ২ সেপ্টেম্বর ২০১৬ থেকে প্রতিযোগিতার প্রাথমিক বাছাই পর্ব শুরু হয়। এতে সারাদেশের বিপুল সংখ্যক প্রতিযোগী অংশ নেন। অডিশন শেষে ৪০ জন প্রতিযোগী চূড়ান্ত পর্বের জন্য মনোনীত হয়েছেন। এই ৪০ জনকে নিয়েই মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে ‘ম্যাজিক বাউলিয়ানা’র মূল পর্ব। পর্যায়ক্রমে এদের মধ্যে থেকে প্রতিযোগিতার নানা ধাপ পেরিয়ে শ্রেষ্ঠ ৩ জন শিল্পী নির্বাচন করা হবে, যারা হবেন বাউলিয়ানা বিজয়ী। বিজয়ী তিন জন পাবেন যথাক্রমে ৫ লাখ, ৩ লাখ ও ২ লাখ টাকার প্রাইজ মানি।

 

অনুষ্ঠানটি পুনঃপ্রচার হবে শনি ও রবিবার দুপুর ২টা ৩০ মিনিটে। ‘ম্যাজিক বাউলিয়ানা’র আয়োজক মাছরাঙা টেলিভিশন। পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে রয়েছে মিডিয়াকম লিমিটেড। রেডিও পার্টনার দিন-রাত। আর ওয়ারড্রোব পার্টনার হিসেবে রয়েছে বিশ্বরঙ। 

 

 

  


উপরে