বসুন্ধরা গ্রুপ তায়কোয়নদো দলের সাফল্য | daily-sun.com

বসুন্ধরা গ্রুপ তায়কোয়নদো দলের সাফল্য

ডেইলি সান অনলাইন     ৩১ ডিসেম্বর, ২০১৬ ১৭:১৫ টাprinter

বসুন্ধরা গ্রুপ তায়কোয়নদো দলের সাফল্য

 

 

বাংলাদেশ কাপ তায়কোয়নদো প্রতিযোগিতার তৃতীয় আসরে সিনিয়র (পুরুষ) বিভাগে দুর্দান্ত সাফল্য দেখিয়েছে বসুন্ধরা গ্রুপ তায়কোয়ানদো দল। ছয়টি ওজন শ্রেণিতে স্বর্ণপদক জিতেছে দলটি।

 

আজ শুক্রবার বিকেলে জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে প্রতিযোগিতার দ্বিতীয় দিনে অনূর্ধ্ব-৫৩ কেজি ওজন শ্রেণিতে প্রথম স্থান অর্জন করে স্বর্ণ জেতেন বসুন্ধরা গ্রুপ তায়কোয়নদো দলের জাহিদুল ইসলাম।

 

এছাড়া অনূর্ধ্ব-৫৮ কেজি ওজন শ্রেণিতে আল আমিন, অনূর্ধ্ব-৬৩ কেজিতে মো: হারুন, অনূর্ধ্ব-৮৩ কেজিতে মুকুল, ৮৮ কেজিতে কামাল ও +৯০ কেজি ওজন শ্রেণিতে ফাজিবুল বসুন্ধরা গ্রুপের পক্ষে স্বর্ণ জেতেন।

 

এমন সাফল্যে দলের খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন বসুন্ধরা গ্রুপ তায়কোয়নদো দলের উপদেষ্টা ও বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়নদো অ্যাসোসিয়েশনের মহাসচিব সোলায়মান শিকদার।

 

তৃতীয় বাংলাদেশ কাপ তায়কোয়নদো প্রতিযোগিতায় ১০টি দলের ১৭২ জন খেলোয়াড় ৪টি বিভাগে ২৫টি স্বর্ণ, ২৫টি রৌপ্য ও ২৫টি ব্রোঞ্জ পদকের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে।

দলগুলো হলো- ঢাকা, নারায়ণগঞ্জ, শরিয়তপুর, মুন্সিগঞ্জ, দিনাজপুর, চট্টগ্রাম, কক্সবাজার, বসুন্ধরা গ্রুপ তায়কোয়নদো দল, ওয়ালটন তায়কোয়নদো দল ও বাংলাদেশ আনসার।  

 


-->
Top