ভোট দিয়ে আইভি বললেন, ফলাফল যাই হোক মেনে নেব | daily-sun.com

ভোট দিয়ে আইভি বললেন, ফলাফল যাই হোক মেনে নেব

ডেইলি সান অনলাইন     ২২ ডিসেম্বর, ২০১৬ ১০:১২ টাprinter

ভোট দিয়ে আইভি বললেন, ফলাফল যাই হোক মেনে নেব

 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সরকার দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, একজন মানুষকে সবাই পছন্দ করবে, এমন কোনো কথা নেই। ফলাফল যাই হোক মেনে নেব।


আজ বৃহস্পতিবার নিজের ভোট প্রদান শেষে সাংবাদিকদের করা এক প্রশ্নে জবাবে তিনি এ কথা বলেন। আইভী আরও বলেন, আইন শৃঙ্খলা বাহিনী খুবই দক্ষতার সঙ্গে কাজ করছে। আমার মধ্যে ভয়-শঙ্কা থাকবেই। কিন্তু আমার প্রত্যাশা, তারা যে কোনো পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত।  


নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে আইভী বলেন, নির্বাচনের দিন এসে এ ধরণের প্রশ্ন করা অযৌক্তিক। নৌকা নিয়ে নির্বাচন করতে পেরে আমি গর্বিত। আমি নৌকার মানুষ, আর নৌকাই বিজয়ী হবে। মানুষ যেন নির্বিঘ্নে ভোট দিতে পারে সেদিকে খেয়াল রাখতে গণমাধ্যমের প্রতি অনুরোধ জানিয়েছেন আইভী। এর আগে সকাল ৯টার দিকে বাসা থেকে বের হন।

নারায়ণগঞ্জের দেওভোগের আলী আহামাদ চুনকা সড়কের ১৭৯/২ নম্বর বাড়ি থেকে বের হয়ে মাজার জিয়ারত করে ভোট দিতে যান তিনি।  


ব্যাপারীপাড়ায় শিশুবাগ বিদ্যালয়ে কেন্দ্রে ভোট দিতে যান আইভী। এই কেন্দ্রে ভোট দিতে আসা তার সমর্থক ভোটারদের অনেককেই নৌকা প্রতীক আঁকা বিশেষ মাফলার পরতে দেখা গেছে। এই কেন্দ্রে ভোট দিতে আসা শারীরিক প্রতিবন্ধী ভোটার রুমা (৪০) বলেন, আইভী আপাকে ভোট দেবো। এসব কেন্দ্রে ঝামেলা দেখবেন কী করে, এখানে আইভী আপা আসবেন।

 


Top