ঘুরে দাঁড়িয়ে শেখ রাসেলের ড্র | daily-sun.com

ঘুরে দাঁড়িয়ে শেখ রাসেলের ড্র

ডেইলি সান অনলাইন     ৫ ডিসেম্বর, ২০১৬ ১৫:০৯ টাprinter

ঘুরে দাঁড়িয়ে শেখ রাসেলের ড্র

 

 

গোপালগঞ্জে জেবি গ্রুপ বিপিএল ফুটবল লীগের চতুর্থ ম্যাচে জমজমাট ম্যাচে ২-২ গোলে ড্র করেছে শেখ রাসেল কেসি ও ব্রার্দাস ইউনিয়ন। অগাস্টিন ওয়ালসনের জোড়া গোলে ২-০ তে এগিয়ে থেকেও পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারেনি ব্রাদার্স।

ইকাঙ্গা ও মিন্টু শেখের ২ গোলে ম্যাচে ফেরে শেখ রাসেল কেসি। আজ রবিবার বিকেলে শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে এই দু'দলের খেলা অনুষ্ঠিত হয়।  
 
 

দু’দলের আগের দেখায় শেখ রাসেলকে ৩-১ গোলের লজ্জায় পোড়ায় ব্রাদার্স ইউনিয়ন। আজকের ম্যাচের শুরুতে আবারও সে আভাসই মিলছিল। কিন্তু ৩২ মিনিটে বিগ বাজেটের শেখ রাসেলের রক্ষণভাগের ভুলে গোপীবাগের দলটিকে এগিয়ে দেয় হাইতির অগাস্টিন ওয়ালসন। এরপরে দ্বিতীয়ার্ধের শুরুতে শেখ রাসেলকে আরও চেপে ধরে নাইমুদ্দীন শীর্ষরা। তবে ৫৩ মিনিটে মান্নাফ রাব্বির মিসে লিড পায়নি ব্রাদার্স। পরের মিনিটেই কাউন্টার অ্যাটাক থেকে অরুপ কুমারের পাস থেকে সহজ সুযোগ মিস করে শাখাওয়াত রনি।

 

উল্টো ৫৮ মিনিটে শেখ রাসেলের ডিফেন্সকে বোকা বানিয়ে হাইতির অগাস্টিন ওয়ালসন নিজের ১২তম গোল করেন।

২-০ লিড পায় ব্রাদার্স। তবে এর ৩ মিনিট পরই নাসিরকে ডিবক্সের মধ্য মনির ফাউল করলে ম্যাচে ফেরার সুযোগ পায় শেখ রাসেল। পেনাল্টি থেকে ১ গোল শোধ করে মিন্টু শেখ।

এরপরে ৭৪ মিনিটে মিশু-রনি-ইকাঙ্গার মিশেলে সমতায় ফেরে শেখ রাসেল। হেড থেকে গোল করেন ক্যামেরুনের ইকাঙ্গা। এরপর আর এগিয়ে যেতে পারেনি কোন দলই। এই ড্রয়ের ফলে ব্রাদাসের পয়েন্ট দাড়াল ২৩ আর ২০ পয়েন্ট নিয়ে ৮ নম্বরে রয়েছে শেখ রাসেল।

 


Top