নিজেকে নির্দোষ দাবি করে ফেসবুকে সাব্বিরের পোস্ট | daily-sun.com

নিজেকে নির্দোষ দাবি করে ফেসবুকে সাব্বিরের পোস্ট

ডেইলি সান অনলাইন     ৩ ডিসেম্বর, ২০১৬ ১৬:০০ টাprinter

নিজেকে নির্দোষ দাবি করে ফেসবুকে সাব্বিরের পোস্ট

 

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে শাস্তি দিয়েছে সম্প্রতি। বিপিএলের সময় হোটেল রুমে নারী অতিথি নিয়ে যাওয়ার কারণেই জরিমানা-শাস্তি বলে জানা যায়।

 

কিন্তু সাব্বির রহমান এমন কোনো কিছুর কথা অস্বীকার করলেন। নিজেকে নির্দোষই দাবি করলেন জাতীয় দল ও রাজশাহী কিংসের এই ব্যাটসম্যান। ফেসবুকে নিজের ফ্যানপেজে একটি ভিডিও বার্তায় সাব্বির জানিয়েছেন তা।

কয়েকদিন আগে বিসিবি সাব্বিরের বিপিএল চুক্তির ৩০ শতাংশ মানে ১২ লাখ টাকা এবং বরিশাল বুলসের আল-আমিন হোসেনের চুক্তির ৫০ শতাংশ অর্থাৎ সাড়ে ১২ লাখ টাকা জরিমানা করেছে। বিসিবির পক্ষ থেকে জানানো হয়, মাঠের বাইরে শৃঙ্খলা ভাঙার অপরাধে এই বড় অংকের জরিমানা। বিসিবি কর্তারা এও জানান, সাব্বির-আল আমিনের অপরাধ সবার সামনে বলার মতো না। মিডিয়ায় আসে, টুর্নামেন্ট চলাকালে নিয়ম ভেঙে হোটেল রুমে নারী নিয়ে যাওয়ায় এই শাস্তি।

 

সবাই যখন বিষয়টা মেনে নিয়েছে তখন সাব্বির তার ভিডিও বার্তায় জানালেন, "আমি আমার ব্যক্তিগত কিছু কথা শেয়ার করতে ভিডিওতে আসলাম। কিছুদিন ধরে মিডিয়া বা ফেসবুকে আমার কিছু ব্যক্তিগত সমস্যার কথা শুনছেন।

আপনাদের কি বিশ্বাস হয় আমি এই কাজ কখনো করেছি?" ভক্তদের পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়েছেন ২৫ বছরের ক্রিকেটার।

 

এর সাথে সাব্বিরের ব্যাখ্যা, "মেয়ে ফ্রেন্ড, ছেলে ফ্রেন্ড, ছোটো থেকে বৃদ্ধ সবাই আমার ফ্রেন্ড। কাউকে তো আমি ছবি তুলতে নিষেধ করতে পারি না। অনেক সময় রেস্টুরেন্টে যাই, শপিং মলে যাই বা সিনেমা হলে সিনেমা দেখতে যাই। তারা যদি এসে আমাকে বলে, ভাই একটা ছবি তুলব। কোনো মেয়েও যদি বলে তাহলে কি আমি নিষেধ করতে পারবো? এছাড়া সিঙ্গেল ছবি তোলে। ছেলেরাও তোলে। এই ছবি যদি কেউ অপব্যবহার করে, ফেসবুকে দেয় তাহলে সেটা কি আমার দোষ?"

 

শেষে আরো জোর দিয়ে সাব্বির বলেছেন, "আপনাদের যদি মনে হয় এই কাজগুলো আমি করেছি তাহলে আমার আসলে বলার নেই কিছু। আর যদি মনে হয় আমি এমন কিছু করিনি তাহলে প্লিজ এই ভিডিওটি শেয়ার করুন। সবাই দেখুক, সবাই বুঝুক যে এমন কাজ আমি কখনোই করতে পারি না। আমার মনে হয় না এই কাজ আমি কখনো করেছি। "

 

 

 

 


Top