বরিশাল বুলসকে ১৫৫ রানের টার্গেট দিয়েছে রংপুর রাইডার্স | daily-sun.com

বরিশাল বুলসকে ১৫৫ রানের টার্গেট দিয়েছে রংপুর রাইডার্স

ডেইলি সান অনলাইন     ৩ ডিসেম্বর, ২০১৬ ১৪:৫০ টাprinter

বরিশাল বুলসকে ১৫৫ রানের টার্গেট দিয়েছে রংপুর রাইডার্স

 

 

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর আজ শনিবারের প্রথম ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে মাঝারি স্কোর গড়েছে রংপুর রাইডার্স। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় বরিশাল বুলসকে ১৫৫ রানের টার্গেট দিয়েছে সৌম্য-মিথুনরা।

 

ব্যাট করতে নেমে যথারীতি সৌম্য সরকারের উইকেট হারায় রংপুর রাইডার্স। দলের রান তখন ২৯। ১২ বলে ১ চার এবং ১ ছক্কায় করা ১৭ রানে কামরুল ইসলাম রাব্বীর বলে শাহরিয়ার নাফীসের হাতে ক্যাচ দিয়ে ফিরেন ফর্মহীনতায় ভোগা জাতীয় দলের এই ওপেনার। তবে এরপর লম্বা জুটি গড়েন মোহাম্মদ শেহজাদ এবং মোহাম্মদ মিথুন।

 

শেহজাদ-মিথুনের ৭৫ রানের জুটিতে বিপদ মুক্ত হয় রংপুর। রায়াদ এমরিতের বলে এলবিডাব্লিউয়ের ফাঁদে পড়ার আগে ৪০ বলে ৪ বাউন্ডারি এবং ১ ওভার বাউন্ডারিতে শেহজাদ করেন ৪৮ রান। এরপর ছোট্ট একটা ধস নামে রংপুরের ইনিংসে। ১২ রানের ব্যবধানে ফিরে যান আরও দুই ব্যাটসম্যান। কামরুল ইসলাম রাব্বীর দ্বিতীয় শিকার হয়ে সেই শাহরিয়ার নাফীসের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ৭ রান করা শহীদ আফ্রিদি।

এরপর দারুণ খেলতে থাকা মোহাম্মদ মিথুনকে থিসারা পেরেরা তাইজুল ইসলামের ক্যাচে পরিণত করেন। আউট হওয়ার আগে তিনি ৪১ বলে ১ চার এবং ১ ছক্কায় ৩৮ রান করেন।

 

দলীয় ১৩৮ রানে থিসারা পেরেরার দ্বিতীয় শিকার হন আনোয়ার আলী (৭)। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৪ রান করে রংপুর।

দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা পৌনে ৬টায় মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস এবং রাজশাহী কিংস। ম্যাচগুলো সরাসরি দেখা যাচ্ছে চ্যানেল নাইন ও সনি সিক্স এ।

 


Top